বন্ধ ঘরে উদ্ধার বিজেপি সাংসদের ঝুলন্ত দেহ

দিল্লিতে বন্ধ ঘর থেকে উদ্ধার হল বিজেপি সাংসদ রামস্বরূপ শর্মার ঝুলন্ত দেহ। তিনি হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্রের সাংসদ ছিলেন।

Written by SNS New Delhi | March 18, 2021 3:30 pm

রামস্বরূপ শর্মা (Photo: Twitter | @SVishnuReddy)

দিল্লিতে বন্ধ ঘর থেকে উদ্ধার হল বিজেপি সাংসদ রামস্বরূপ শর্মার ঝুলন্ত দেহ। তিনি হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্রের সাংসদ ছিলেন। গােমতী বিমানবন্দর সংলগ্ন একটি আবাসনের ২৯৪ নম্বর ফ্ল্যাটে নিজের ঘর থেকেই উদ্ধার হয় সাংসদের দেহ। 

বাড়ির এক কর্মচারীর থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় পুলিশ। প্রাথমিকভাবে আত্মহত্যার ঘটনা বলেই মনে করা হচ্ছে। গােটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানাে হয়েছে। 

এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে পৌছয় বিজেপি নেতৃত্ব। উপস্থিত হন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর। এদিকে শর্মার মৃত্যুর খবর সামনে আসতেই বুধবার সকালে নির্ধারিত সংসদীয় পার্টির বৈঠক বাতিল করেছে বিজেপি। শােকপ্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। 

প্রসঙ্গত ১৯৫৮ সালে হিমাচল প্রদেশের মান্ডি জেলার জলপাহার গ্রামে জন্ম হয় রামস্বরূপ শর্মার। ২০১৪ সালে প্রথমবার সাংসদ হিসাবে নির্বাচিত হয়েছিলেন তিনি। ২০১৯ সালের নির্বাচনে মান্ডি থেকে ফের নির্বাচিত হয়েছিলেন তিনি। বিদেশ বিষয়ক স্থায়ী কমিটি এবং বিদেশ মন্ত্রকের পরামর্শদাতা কমিটিতেও সদস্য ছিলেন তিনি। 

দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন সাংসদ। তার পরিবারেও অশান্তি চলছিল বলে খবর। যে ঘরে তার দেহ উদ্ধার হয় সেটি ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে দেহ উদ্ধার করে পুলিশ। ঘর থেকে কোনও সুইসাইড নােট পাওয়া যায়নি।