স্বপ্নাকে জড়িয়ে কুরুচিকর আক্রমণ বিজেপি নেতার

স্বপ্নাকে জড়িয়ে কুরুচিকর আক্রমণ বিজেপি নেতা গিরিরাজ সিং-এর

Written by SNS March 26, 2019 9:06 am

স্বপ্না চৌধুরী ও সোনিয়া গান্ধী

দিল্লি, ২৫ মার্চ- কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধি এবং নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরিন্দর সিং। তাঁর এহেন মন্তব্যের সমালোচনায় মুখর হয়েছে সব মহলই ।
লোকসভা ভোটের মুখে রাজনৈতিক তরজার মান ক্রমশ নিচের দিকে নামছে। তবে এ যাবতকালের সমস্ত নজিরই ভেঙ্গে দিয়েছেন বালিয়ার এই বিধায়ক।তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার তিনি কুকথার স্রোত বইয়ে দিয়েছেন। স্বপ্না কংগ্রেসে যোগ দিতে পারেন, এমন খবর প্রকাশ্যে আসতেই ফের মুখ খুলেছেন সুরিন্দর। যদিও পরে স্বপ্না জানান, তিনবি কংগ্রেসে যোগ দেননি। কংগ্রেসের হয়ে প্রচারে যেতে রাজি হয়েছেন মাত্র।
সংবাদসংস্থা এএনআইকে তিনি জানান, রাহুলের মাও ইতালিতে একই পেশায় যুক্ত ছিলেন। সেখানেই রাহুলের বাবার সঙ্গে তাঁর সম্পর্ক হয়। পারিবারিক রীতি মেনে রাহুলেরও একই কাজ করা উচিত । বিজেপি নেতার বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন স্বপ্নাও। তিনি বলেছেন, রাহুল গান্ধী আমার দাদার মতো। বিজেপি নেতার মন্তব্য খুবই নিচুস্তরের । একটা জাতীয় দলের বিধায়ক এমন অবমাননাকর ভাষায় কথা বলছেন, সেটা ভাবাই যায় না। মেয়েদের অপমান করাই ওর সংস্কৃতি নাকি! প্রতিক্রিয়া দিয়েছেন আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিংও। তিনি বলেছেন, সোনিয়া গান্ধিকে নিয়ে সমস্যা থাকলে তাঁকে রাজনৈতিকভাবে পরাজিত ক্রুন।সেটা না করে কুকথার বান ডাকিয়ে দিচ্ছেন কেন? কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি বলেছেন, ভারতীয় রাজনীতির স্তর ক্রমশ নামছে। রাজনৈতিক আক্রমণ ব্যক্তিগত স্তরে চলে এসেছে। এর আগে বিএসসি নেত্রী মায়াবতীর বিরুদ্ধে একই ভাবে কুরুচিকর মন্তব্য করেছিলেন স্বপ্নাও। গত জানুয়ারি মাসে তিনি বলেছিলেন , মহিলাদের সম্মানকে হত্যা করেছেন মায়াবতী।