করােনায় আক্রান্ত প্রাক্তন প্রধানমন্ত্রী মনমােহন সিং, ভর্তি এইমসে

করােনার থাবা ক্রমশ ভয়াবহ হতে চলেছে।করােনায় আক্রান্ত হলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমােহন সিং।নানা উপসর্গ নিয়ে তাকে ভর্তি করা হয়েছে দিল্লির এইমসে।

Written by SNS Delhi | April 20, 2021 7:06 pm

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। (File Photo: IANS)

করােনার থাবা ক্রমশ ভয়াবহ হতে চলেছে। এবার করােনায় আক্রান্ত হলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমােহন সিং। নানা উপসর্গ নিয়ে তাকে ভর্তি করা হয়েছে দিল্লির এইমসে। বিশেষ মেডিকেল টিম গঠন করা হয়েছে তার চিকিৎসার জন্য।

৯০-র কাছাকাছি বয়স তার শারীরিক পরিস্থিতি উদ্বেগে রাখছে চিকিৎসকদের। আপাতত তিনি পর্যবেক্ষণে রয়েছেন। উল্লেখ্য রবিবারই তিনি দেশের করােনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে পাঁচটি প্রস্তাব দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে চিঠি লিখেছিলেন।

৮ তারিখ তিনি করােনা ভ্যাক্সিনের দ্বিতীয় নিয়েছিলেন। কিন্তু দশ দিনের মধ্যেই তিনি করােনা আক্রান্ত হলেন। এদিন তিনি অসুস্থ বােধ করায় বছর ৮৮-র মনমােহন সিংয়ের করােনা টেস্ট করানাে হল। তাতেই তার রিপাের্ট পজিটিভ আসে।

এরপর আর কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে দিল্লির এইমসে ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। কংগ্রেস শীর্ষ নেতৃত্ব তার দ্রুত আরােগ্য কামনা করেছে। আরােগ্য কামনা করে টুইট করেছেন রাহুল গান্ধি ও মমতা বন্দ্যোপাধ্যায়।