ফারুক, মুফতিদের বিরুদ্ধে ব্যবস্থা নিক কেন্দ্র, হুঙ্কার সঞ্জয় রাউতের

ফারুক আবদুল্লা ও মেহবুবা মুফতিদের বিরুদ্ধে বলেন শিবসেনা মুখপাত্র সাংসদ সঞ্জয় রাউত,জম্মু কাশ্মীরে ৩৭০ ধারা খারিজের কথা বললে ব্যবস্থা নিক কেন্দ্রীয় সরকার।

Written by SNS Mumbai | October 29, 2020 3:27 am

সঞ্জয় রাউত (Photo: IANS)

এবার ফারুক আবদুল্লা ও মেহবুবা মুফতিদের বিরুদ্ধে সুর চড়ালাে শিবসেনা। দলের মুখপাত্র তথা সাংসদ সঞ্জয় রাউতের দাবি, জম্মু কাশ্মীরে ৩৭০ ধারা ফেরানাের কথা বললে মেহবুবা মুফতি ও ফারক আব্দুল্লাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিক কেন্দ্রীয় সরকার।

দিন কয়েক আগেই পিডিপি নেত্রী মেহবুবা মুফতির একটি মন্তব্য বিতর্কে জড়ায়। তিনি বলেছিলেন- যত দিন পর্যন্ত কাশ্মীরের পতাকা ফেরানাে না হবে ততদিন তার পক্ষে দেশের জাতীয় পতাকাকে সম্মান দেখানাে সম্ভব নয়। তিনি বলেছিলেন আমাদের পতাকা ফিরিয়ে দিতে হবে না হলে আমার আবার জাতীয় পতাকা হাতে তুলে নেব।

কাশ্মীরে ৩৭০ ধারা ফেরানাের দাবিতে উপত্যকায় বিজেপি বিরােধী জোটে রয়েছে তার দল পিডিপি। বিরােধীদের এই জোটের নেতৃত্বে বুয়েছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ন্যাশনাল কনফারেন্সের প্রধান ফারক আব্দুল্লা।

উপত্যকায় ৩৭০ ধারা ফেরানাের দাবি তােলায় এবার কাশ্মীরের পিডিপি, ন্যাশনাল কনফারেন্স সহ অন্য দলগুলির জোটের বিরুদ্ধে কড়া অবস্থান নিতে চাইছে শিবসেনা।

দলের সাংসদ সঞ্জয় রাউত বলেন, যদি চিনের সাহায্য নিয়ে জম্মু কাশ্মীরে মেহবুবা মুফতি, ফারক আবদুল্লা সহ অন্যরা ৩৭০ ধারা ফেরানাের কথা বলেন তবে তাদের বিরুদ্ধে কেন্দ্রের কড়া ব্যবস্থা নেওয়া দরকার। যদি কেউ কাশ্মীরে তেরঙ্গা টাঙানােয় বাঁধা দিতে চায় তবে তা রাষ্ট্রদ্রোহিতা হিসাবে বিবেচনা করা উচিত।