কাউকে বাঁচানাের চেষ্টা করবেন না, বিধায়ককে কড়া সতর্কতা বিজেপি সভাপতির

গত সপ্তাহে উত্তরপ্রদেশের বালিয়ায় পুলিশের সামনেই গুলি চালায় এক ব্যক্তি। তাতে একজনের মৃত্যু হয়। সেই হত্যাকারীর পাশে দাঁড়ান বিজেপি’র বিধায়ক সুরেন্দ্র সিং।

Written by SNS New Delhi | October 21, 2020 3:13 pm

জগৎপ্রকাশ নাড্ডা (Photo: Twitter/@JPNadda)

গত সপ্তাহে উত্তরপ্রদেশের বালিয়ায় পুলিশের সামনেই গুলি চালায় এক ব্যক্তি। তাতে একজনের মৃত্যু হয়। সেই হত্যাকারীর পাশে দাঁড়ান বিজেপি’র বিধায়ক সুরেন্দ্র সিং। সেই বিধায়ককেই কঠোরভাবে সতর্ক করে দিলেন বিজেপি’র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। 

তিনি বলেছেন, বিধায়ক যেন তদন্তের পথে বাধা সৃষ্টি না করেন। যে ব্যক্তি গুলি চালিয়েছিল তার নাম ধীরেন্দ্র সিং। ওই ঘটনার পর সে গা ঢাকা দিয়েছিল। রবিবার পুলিশ তাকে গ্রেফতার করে।

সুরেন্দ্র সিং বলেন, আত্মরক্ষার জন্যই ধীরেন্দ্রকে গুলি চালাতে হয়েছিল। পুলিশকে দোষ দিয়ে বিধায়ক বলেছিলেন– একপেশে তদন্ত হচ্ছে। গুলি চালানাের ঘটনা শুনে সুরেন্দ্র প্রথমে বলেছিলেন, এমন ঘটনা যে কোনও জায়গায় ঘটতে পারে। পরে তিনি বলেন, আমি ওই ঘটনার নিন্দা করছি। কিন্তু প্রশাসন যেভাবে একপেশে তদন্ত করছে, তাও সমান নিন্দনীয়। সেদিন ধীরেন্দ্র যদি আত্মরক্ষার্থে গুলি না চালাতেন তাহলে তার পরিবারের কয়েক ডজন লােক মারা পড়তাে। তার সামনে আর কোনাে রাস্তা খােলা ছিল না। 

দলের বিধায়ক এমন মন্তব্য করেছেন শুনে বিজেপি’র সভাপতি উত্তরপ্রদেশে দলের প্রধান স্বতন্ত্র দেব সিংকে ফোন করেন। তাঁকে বলেন, বিধায়ক যদি তদন্তে হস্তক্ষেপ করেন, তাহলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। গত শুক্রবার রাতে ধীরেন্দ্র সিংয়ের একটি ভিডিও সােশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাতে ধীরেন্দ্র সব অভিযােগ অস্বীকার করে। তার দাবি- প্রশাসনের জন্যই বালিয়াতে হিংসাত্মক ঘটনা ঘটেছিল।