গৃহবন্দি দিল্লির মুখ্যমন্ত্রী! দাবি আম আদমি পার্টির

সুরক্ষার মধ্যে রাখা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে।কৃষকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি।বাড়ির সামনে ব্যারিকেড তৈরি করেছে দিল্লি পুলিশ।

Written by SNS Delhi | December 9, 2020 3:03 am

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। (File Photo: IANS)

কড়া সুরক্ষার মধ্যে রাখা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। কৃষকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। এরপর থেকেই তাঁর বাড়ির সামনে ব্যারিকেড তৈরি করেছে দিল্লি পুলিশ।

সূত্রের খবর দলীয় কর্মী তথা দিল্লীর বিধায়কদেরও অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। মঙ্গলবার এমনটাই অভিযােগ করা হল আম আদমি পার্টির পক্ষ থেকে। এদিন টুইট করে আপের তরফ এ দাবি করা হয় , দিল্লির মুখমন্ত্রীকে গৃহবন্দী করে রেখেছে দিল্লি পুলিশ।

শুধু তাই নয় আপ বিধায়ক সৌরভ ভজের দাবি, সীমান্তে কৃষকদের সঙ্গে দেখা করে তাদের পাশে দাঁড়ানাের আশ্বাস দিয়েছে অরবিন্দ কেজরিওয়াল। এর পরেই দিল্লি পুলিশ তাঁর বাড়ির সামনে ব্যারিকেড করে দিয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক এর ইশারায় তাঁকে গৃহবন্দি করে রাখা হয়েছে। এখানেই শেষ নয়, সৌরভবাবু আরও দাবি করেন, মুখ্যমন্ত্রী বাড়িতে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। এমনকি বাতিল করা হয়েছে সমস্ত সরকারি বৈঠক। দলীয় কর্মীরা অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে গেলে তাদের মারধর করা হচ্ছে বলে অভিযােগ তােলেন তিনি।

যদিও আম আদমি পার্টির এই যাবতীয় দাবি খারিজ করে দিয়েছে দিল্লি পুলিশ। দিল্লি পুলিশের তরফে জানানাে হয়েছে, মুখ্যমন্ত্রীকে গৃহবন্দী করা হয়নি। নিয়ম মেনে তাঁর বাড়ির সামনে পুলিশ মােতায়েন করা হয়েছে যাতে রাজনৈতিক সংঘর্ষ এড়ানাে যায় ।