করােনায় মৃত্যু নির্দল প্রার্থীর শেষ দফার ভােটে গুলি চলল বিহারে

শেষ দফার নির্বাচনের মধ্যে মৃত্যু হল বিহারের মধুবনীর নির্দল প্রার্থী নিরজ কুমার ঝায়ের। করােনা আক্রান্ত হয়ে পাটনা এমসে ভর্তি ছিলেন।সকালেই তাঁর মৃত্যু হয়।

Written by SNS Patna | November 8, 2020 2:05 am

ভোটার (ছবি: IANS/PIB)

বিহারে প্রথম ও দ্বিতীয় দফার ভােটে অশান্তি না হলেও শনিবার তৃতীয় দফার ভােটে পুর্ণিয়ার কসবা অশান্ত হয়ে উঠল। এক ভােটদাতাকে মারধাের করে বলে অভিযােগ বিএসএফের বিরুদ্ধে। পরিস্থিতি সামাল দিতে এলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে স্থানীয়দের। যার জেরে দু’ঘন্টা ভােট পর্ব বন্ধ রাখতে হয়। পরে পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী নামানাে হয়।

এদিকে , পুর্ণিয়ার বামদহতের ২৮২ নম্বর বুথের বাইরে গুলি চলেছে বলে নির্বাচন কমিশনের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন। এই ঘটনায় নিরাপত্তায় মােড়া হয়েছে গােটা এলাকা। অন্য দিকে, শেষ দফার নির্বাচনের মধ্যে মৃত্যু হল বিহারের মধুবনীর নির্দল প্রার্থী নিরজ কুমার ঝায়ের। তিনি করােনা আক্রান্ত হয়ে পাটনার এমসয়ে ভর্তি ছিলেন। এদিন সকালেই তাঁর মৃত্যু হয়।

আজ শেষ দফার ভােটগ্রহণ শুরু হয়েছে সকাল ৭ টা থেকে। ২৪৩ টি বিধানসভা আসনের মধ্যে এই পর্বে ১৯ জেলার ৭৮ টি আসনে ভােট গ্রহণ হয়েছে এবং প্রার্থী সংখ্যা ১ হাজার ২০৪। ভােট দাতা ২ কোটি ৩৪ লক্ষ। বিকেল ৩ টা পর্যন্ত ভােট পড়েছে ৪৪.০৬ শতাংশ।