‘মহাগঠবন্ধন’ সৃষ্টি করবে ‘মহাভ্রষ্টাচার’ জানালেন মােদি

শনিবার এক জনসভায় নরেন্দ্র মােদি বিরােধীদলগুলির প্রতি তাঁর আক্রমণ আরও তীব্র করে বলেছেন, উত্তরপ্রদেশে ‘মহাগটবন্ধন’ সৃষ্টি করবে ‘মহাভ্রষ্টাচারের’।

Written by SNS New Delhi | May 5, 2019 7:15 am

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo-IANS)

শনিবার এক জনসভায় নরেন্দ্র মােদি বিরােধীদলগুলির প্রতি তাঁর আক্রমণ আরও তীব্র করে বলেছেন, উত্তরপ্রদেশে ‘মহাগটবন্ধন’ সৃষ্টি করবে ‘মহাভ্রষ্টাচারের’।

তিনি বলেন, কংগ্রেস এখন ‘ভােট কাটার’ দলে পরিণত হয়েছে। কংগ্রেসের ভরাডুবি হবে শীঘ্রই। কারণ এটা ঘটবে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির অহঙ্কারের জন্যই।

সম্প্রতি রায়বেরিলিতে কংগ্রেস দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি সমাজবাদী পার্টির নেতাদের সঙ্গে একই মঞ্চ ব্যবহারকে কটাক্ষ করে মােদি বলেন, একদিকে কংগ্রেস নেতারা সমাজবাদী পার্টির নেতাদের সঙ্গে একই মঞ্চ থেকে বক্তব্য রাখছেন আর অন্যদিকে মহাগটবন্ধনের শরিক বহুজন সমাজবাদী পাটি কংগ্রেসের বাপান্ত করে ছাড়ছে

এতেই বােঝা যায় মহাগটবন্ধনের শরিকদের মধ্যে কেমন বোঝাপড়া রয়েছে। প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধির ‘মিস্টার ক্লিন’ ভাবমুর্তি ‘চুরম দূর্নীতি পরায়ণে’ পরিণত হয়। তিনি বলেন, কংগ্রেস দেশে স্থায়ী সরকার দিতে অপারগ।

বিধ্বংসী ঘূর্ণির্বাড়ে লণ্ডভণ্ড ওড়িশার সামগ্রিক পরিস্থিতি খতিয়ে দেখতে সােমবার ফণী আক্রান্ত রাজ্য সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। শুক্রবারই রাজস্থানে হিন্দৌনের জনসভায় দাঁড়িয়ে প্রাকৃতিক বিপর্যয় কবলিত ওড়িশার জন্য ১০০০ কোটি টাকা সাহায্য ঘােষণা করেন প্রধানমন্ত্রী। আজ প্রধানমন্ত্রী টুইটারে লিখেছেন, ‘সােমবার ৬ মে, আমি ওড়িশায় যাব। গােটা পরিস্থিতি সরেজমিনে ঘুরে দেখবাে’।