আগ্রার কাছে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত ২৯

উত্তরপ্রদেশে লখনউ থেকে দিল্লি যাওয়ার পথে একটি বাস যমুনা এক্সপ্রেসওয়ে থেকে ১৫ ফুট নিচে একটি ক্যানালে পড়ে যায় সােমবার সকালে।

Written by SNS Lucknow | July 9, 2019 12:07 pm

উত্তরপ্রদেশে লখনউ থেকে দিল্লি যাওয়ার পথে একটি বাস যমুনা এক্সপ্রেসওয়ে থেকে ১৫ ফুট নিচে একটি ক্যানালে পড়ে যায়। (Photo: IANS)

ভয়াবহ বাস দুর্ঘটনা । মৃত কমপক্ষে ২৯, আহত ২০। উত্তরপ্রদেশে লখনউ থেকে দিল্লি যাওয়ার পথে একটি বাস যমুনা এক্সপ্রেসওয়ে থেকে ১৫ ফুট নিচে একটি ক্যানালে পড়ে যায় সােমবার সকালে।

এই দুর্ঘটনায় ২৯ বাসযাত্রীর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত ২০ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তরপ্রদেশ পুলিশের তরফে টুইট করে বলা হয়েছে, লখনউ থেকে দিল্লি যাওয়ার সময়ে ওই স্লিপার কোচ প্যাসেঞ্জার বাসটি যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার মুখে পড়ে।

পুলিশের প্রাথমিক অনুমান, ভােরের দিকে বাসের চালক ঘুমিয়ে পড়ার জেরেই এই দুর্ঘটনা। মনে করা হচ্ছে স্টিয়ারিং আটকে গিয়েও দুর্ঘটনা হয়ে থাকতে পারে।

দুর্ঘটনার পরে স্থানীয়রা উদ্ধারকাজে হাত লাগান। পুলিশও ঘটনাস্থলে চলে আসে। আহত ও মৃতদের দুর্ঘটনাগ্রস্ত বাসটি থেকে টেনে বের করা হয়। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলাশাসক।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যােগী আদিত্যনাথ মৃতদের পরিবারের প্রতি শােকবার্তা জানানাের পাশাপাশি আহতদের সুচিকিৎসার আশ্বাস দিয়েছেন। সরকারের তরফ থেকে মৃত ও আহতদের পরিবারকে সরকারি সাহায্যের আশ্বাসও দেওয়া হয়েছে।