সুশান্ত তদন্তে উঠলাে নাম, মুম্বইয়ে আটক সবচেয়ে বড় ড্রাগ ডিলার

এনসিবি সূত্রে খবর, আজম শেখ জুমান নামে ওই ড্রাগ ডিলারকে গ্রেফতার করা হয়েছে। তার সঙ্গে বলিউডের অনেক প্রভাবশালী ব্যক্তির যােগাযােগের প্রমাণ পাওয়া গিয়েছে বলে খবর।

Written by SNS Mumbai | December 11, 2020 3:09 pm

সুশান্ত সিং রাজপুত (File Photo: IANS)

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদক মামলায় দিন কয়েক আগেই জামিনে মুক্তি পেয়েছেন রিয়া চত্রবর্তীর ভাই শৌভিক চত্রবর্তী। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরাের দায়ের করা মামলায় শৌভিকের জামিন মঞ্জুর করে এনডিপিএস-এর একটি বিশেষ আদালত। কিন্তু তদন্ত নিয়ে এখনও ঢিলে দিচ্ছে না নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরাে। 

সেই সুত্রে এবার আটক করা হল মুম্বইয়ের সবচেয়ে বড় ড্রাগ ডিলারকে। এনসিবি সূত্রে খবর, আজম শেখ জুমান নামে ওই ড্রাগ ডিলারকে গ্রেফতার করা হয়েছে। তার সঙ্গে বলিউডের অনেক প্রভাবশালী ব্যক্তির যােগাযােগের প্রমাণ পাওয়া গিয়েছে বলে খবর। হিমাচল প্রদেশ থেকে ড্রাগ এনে মুম্বইয়ে তা পাচার করার কাজ করে থাকে। আর সেই পাচারের ক্ষেত্রে হাই কোয়ালিটির হাশিসকে ‘আইসক্রিম’, কোকেনকে ‘পাথর’-র মতাে কোডনেম ব্যবহার করা। 

মুম্বইয়ে আন্ধেরি পশ্চিমের একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে অবশেষে আজম শেখকে আটক করেছে এনসিবি। তখনই তার বাড়ি থেকে প্রায় আড়াই কোটি টাকার মালানা ক্রিম ও নানা ধরনের মাদক উদ্ধার করা হয়েছে। নগদ সাড়ে ১৩ লক্ষ টাকাও বাজেয়াপ্ত করা হয়েছে আজমের বাড়ি থেকে। 

গত ৪ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের বাড়ি থেকে স্যামুয়েল মিরান্ডাকে প্রথম আটক করেছিল এনসিবি। সেদিন সকালে তার বাড়িতে তল্লাশি চালিয়ে বেশ কিছু ডিভাইস ও নথি উদ্ধার করা হয়েছিল। একই সঙ্গে তল্লাশি চালানাে হয়েছিল এই মামলায় অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চত্রবর্তীর মুম্বইয়ের বাড়িতে। সেখান থেকেও বেশ কিছু ডিভাইস উদ্ধার করার পর শৌভিককে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতার করা হয় রিয়াকেও। 

গত ৭ অক্টোবর রিয়াকে জামিনে মুক্তি দেয় আদালত। তারপর আরও কিছুদিন অপেক্ষা করার পর জামিন পায় শৌভিক। অপরদিকে নিজেদের সার্চ ইঞ্জিনে সবচেয়ে বেশি নাম ওঠা ব্যক্তিদের নামের তালিকা প্রকাশ করেছে ইয়াহু ইন্ডিয়া। তাদের তলিকা অনুযায়ী চলতি বছরে ভারতীয়রা সুশান্ত সিং রাজপুতের নাম সবচেয়ে বেশি সার্চ করেছেন। সবচেয়ে বেশি সার্চ হওয়া মহিলা সেলিব্রিটির তালিকায় এক নম্বরে আছেন রিয়া।