আমি লজ্জিত, নাড্ডার ওপর হামলা প্রসঙ্গে জানালেন তার বাঙালি স্ত্রী

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ে হামলা নিয়ে উত্তপ্ত রাজ্য রাজনীতি। এই বিষয়টি ব্যক্তিগত লজ্জা হিসেবে দেখছেন তার বাঙালি স্ত্রী মল্লিকা।

Written by SNS Kolkata | December 14, 2020 1:15 pm

জগৎপ্রকাশ নাড্ডা (ছবি টুইটার@JPNadda)

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ে হামলা নিয়ে উত্তপ্ত রাজ্য রাজনীতি। এই বিষয়টি ব্যক্তিগত লজ্জা হিসেবে দেখছেন তার বাঙালি স্ত্রী মল্লিকা। তিনি জানান আমার স্বামী বাংলার জামাই। তার ওপর এই হামলা হওয়ায় আমি বাঙালি হিসেবে লজ্জিত। তিনি আরও বলেন, বিধানসভা নির্বাচনের প্রচারে তিনি রাজ্যে আসনে। দেশের বিভিন্ন প্রান্তে বাঙালি হিসেবে মাথা উঁচু করে বেঁচে আছে অনেক মানুষ, এমনটা দেখিয়ে দিতে চান তিনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে শিরাকোল এর কাছে নাড্ডার কনভয়ের ওপর হামলা হয়। বিষয়টি নিয়ে ইতিমধ্যে ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু এই হামলা নিয়ে ক্রমশ চড়ছে রাজ্য রাজনীতি পারদ। এদিকে জে পি নাড্ডার স্ত্রী মল্লিকা আসলে বাঙালি।

পশ্চিমবঙ্গের বুকে স্বামীর ওপর এই হামলা প্রসঙ্গে তিনি বলেন, আমার স্বামীর এই অপমানের জন্য আমি নিজেও খুব অপমানিত বােধ করছি। মনে হচ্ছে বাংলায় যদি এই রকম হয় তবে আমাদের সবাইকে বাংলায় আসতেই হবে এই অন্যায় অত্যাচারের হাত থেকে বাংলার মানুষকে বাঁচানাের জন্য। তিনি আরও বলেন, মমতা দিদি আমার স্বামীর সম্বন্ধে নাড্ডা, গাড্ডা ইত্যাদি যেসব বলেছেন সেটি লজ্জার বিষয়। ব্যক্তিগতভাবে এই ধরনের আক্রমণ খুবই খারাপ। এটা আমাদের কাছে খুবই অপমানের বিষয়।

শুধু তাই নয় মল্লিকাদেবী আরও বলেন, তার মা জয়শ্রী বন্দোপাধ্যায় ১৯৭২ সালে মধ্যপ্রদেশ বিধানসভা জনসংঘের প্রার্থী হিসেবে নির্বাচনে লড়েছিলেন। ১৯৯৯ সালে তিনি লােকসভায় যান। সেই সময় তাঁর মার সঙ্গে মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়ের সুসম্পর্কের প্রসঙ্গ উত্থাপন করে তিনি বলেন, মমতা দিদি জয়া বন্দ্যোপাধ্যায়কে ভালাে করে চিনাবেন। কারণ দুই বন্দ্যোপাধ্যায় একসঙ্গে সংসদে গিয়েছিলেন। এক বন্দ্যোপাধ্যায় যখন দেশের অন্যত্র সম্মান পেয়েছেন। তখন আরেক বন্দ্যোপাধ্যায় বাংলাতে অন্য রাজ্যের বাসিন্দাদের কেন বহিরাগত বলছেন তা নিয়েও প্রশ্ন তুলেছেন মল্লিকা।