অমিত শাহ’র করোনা রিপোর্ট নেগেটিভ ট্যুইট করেও মুছে দিলেন মনোজ তিওয়ারি

গত এক সপ্তাহ ধরে গুরুগ্রামের বেদান্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অমিত শাহ। করোনা সংক্রমণ ধরা পড়ায় অযোধ্যায় রাম মন্দিরের ভুমিপূজনেও উপস্থিত থাকতে পারেননি।

Written by SNS New Delhi | August 10, 2020 12:01 pm

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (File Photo: AFP)

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। রবিবার সকালে এই খবর টুইট করে জানিয়েছিলেন দিল্লি বিজেপি’র প্রাক্তন সভাপতি তথা অমিত শাহ’র ঘনিষ্ঠ নেতা মনোজ তিওয়ারি। কিন্তু তার এক ঘণ্টার মধ্যে সেই টুইট মুছে দেন মনোজ। এর ফলে কৌতুহল তৈরি হয়েছে, তাহলে কি অমিত শাহ এখনও করোনা মুক্ত হননি?

গত এক সপ্তাহ ধরে গুরুগ্রামের বেদান্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শাহ। করোনা সংক্রমণ ধরা পড়ায় অযোধ্যায় রাম মন্দিরের ভুমিপূজনেও উপস্থিত থাকতে পারেননি। এদিন সকালে রিপোর্ট নেগেটিভ আসার খবরে স্বস্তি ফেরে তাঁর অনুগীমাদের মধ্যে। কিন্তু ফের কিছুক্ষণ পরে সেই টাইট ডিলিট করার ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়ায়। তাহলে কি অমিত শাহ এখনও পুরোপুরি করোনামুক্ত হননি?

অমিত শাহ’র করোনা সংক্রমণ নিয়ে তীব্র উদ্বেগ তৈরি হয়েছিল কেন্দ্রীয় সরকারে। কারণ তার কয়েকদিন আগেই কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন অমিত শাহ। তাঁর সংস্পর্শে আসা অনেক নেমন্ত্রীকেই কোয়ারান্টাইনে চলে যেতে হয়। কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রী বাবুল সুপ্রিয়, বাংলার দুই সাংসদ নিশীথ প্রামাণিক ও সৗমিত্র খাঁ, রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তর কোভিড ১৯ পরীক্ষা করানো হয়। কিন্তু তাদের প্রত্যেকের টেস্টই নেগেটিভ এসেছিল।

প্রসঙ্গত গতকালই করোনা সংক্রমিত হয়েছেন আরেক কেন্দ্রীয় মন্ত্রী- অর্জুন রাম মেঘওয়াল। মন্ত্রী নিজেই টুইট করে জানান, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। লেখেন তাঁর করোনা সংক্রমণ ধরা পড়েছে। প্রথমবার তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। দ্বিতীয়বার টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি লেখেন, আমি ঠিক আছি। এইমস’এ ভর্তি হয়েছি। আমার অনুরোধ, আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁরা নিজেদের খেয়াল রাখুন।