সলমনের বাড়িতে গুলি চালায় গুরুগ্রামের কুখ্যাত গ্যাংস্টার

Written by SNS April 15, 2024 4:30 pm

মুম্বই, ১৫ এপ্রিল: বলিউড মেগাস্টার সলমন খানের বান্দ্রার বাড়ির বাইরে গুলি চালানোর ২৪ ঘন্টা কাটতে না কাটতেই সামনে এল এক হামলাকারীর পরিচয়। ওই ব্যক্তিকে চিহ্নিত করল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। হামলাকারী ওই দুই দুষ্কৃতীর মধ্যে একজন গুরুগ্রাম ও দিল্লির কুখ্যাত গ্যাংস্টার। তার নাম বিশাল রাহুল। ওই গ্যাংস্টারের বিরুদ্ধে বহু খুন ও ডাকাতি সহ একাধিক অপরাধের অভিযোগ রয়েছে। শুধু গুরুগ্রাম ও দিল্লির থানায় তার নামে ৫টি ফৌজদারি মামলা চলছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই গ্যাংস্টারকে চিহ্নিত করেছে। সে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের রোহিত গোদারা ঘনিষ্ঠ। সম্প্রতি রোহতকে এক রুকির খুনের ঘটনাতেও বিশালের নাম জড়ায়। তবে এই ঘটনায় তার সঙ্গী সম্পর্কে এখনও কিছুই জানায়নি পুলিশ।

তদন্তে জানা গিয়েছে, এই হামলার ছক কষা হয়েছিল একমাস আগে। আমেরিকায় বসে। সেই পরিকল্পনা মতো এই শ্যুটার গতকাল ভোরে অন্য এক দুষ্কৃতীকে সঙ্গে নিয়ে সলমনের বাড়ির বাইরে গুলি চালায়। গতকালই এই হামলার দায় স্বীকার করে নিয়েছে বিষ্ণই গ্যাং। লরেন্সের ভাই আনমোল বিষ্ণোই সামাজিক মাধ্যমে পোস্ট করে এই দায় স্বীকার করার পাশাপাশি জানিয়েছে, গতকালের হামলা শুধুমাত্র একটি ট্রেলার।

প্রসঙ্গত সলমন ১৯৯৮ সালে শ্যুটিংয়ে গিয়ে একটি কৃষ্ণসার মৃগ হত্যার পর তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। সেই সঙ্গে সেই সময় থেকেই বিষ্ণই গোষ্ঠীর হুমকি পেতেই থাকেন। সলমন এবং তাঁর বাবা সেলিম খানকে এই হুমকি দেওয়া হতে থাকে। আগেও একাধিকবার তাঁকে হুমকি দেওয়া হয়।