উত্তরপ্রদেশে দুটি দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু, পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু ৪ ছাত্রের

Written by SNS February 27, 2024 3:31 pm
লখনউ, ২৭ ফেব্রুয়ারি – পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল চার ছাত্রের। একটি ভ্যানে করে পরীক্ষা দিতে যাচ্ছিলেন তাঁরা। পুলিশ সূত্রে খবর, নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি একটি গাছে গিয়ে সজোরে ধাক্কা মারে। ধাক্কার তীব্রতায় ঘটনাস্থলেই মৃত্যু হয় চার পরীক্ষার্থীর। আহত হয়েছেন ৬ জন পরীক্ষার্থী। মঙ্গলবার সকালে উত্তর প্রদেশের শাহজাহানপুর জেলার জারভান গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে , পরীক্ষা দিতে জৈতিপুরের একটি পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন ১০ জন পরীক্ষার্থী। জারভান গ্রামের কাছে পৌঁছতেই ভ্যানটির টায়ার ফেটে যায় এবং নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে।
 
ঘটনাস্থলেই মারা যান ২ ছাত্র এবং ২ ছাত্রী। আহত ৬ জনকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা।
 
এদিকে পৃথক এক ঘটনায় একই দিনে আরেকটি দুর্ঘটনা ঘটে উত্তরপ্রদেশে। অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে দুটি গাড়ি ও ট্রাকের সংঘর্ষে প্রাণ হারান ৬ জন। মৃতদের মধ্যে রয়েছে ২ শিশুও। দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হন। এঁদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।   

মঙ্গলবার ভোররাতে দুর্ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের বালিয়া এলাকায়। ভোর সাড়ে ৩টে নাগাদ বালিয়ার বাইরিয়া থানার সামনে দুটি গাড়ি ও একটি পিক-আপ ট্রাকের সংঘর্ষ হয়। খবর পেয়েই দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। সকলকে উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠানো হয়। এর পর গুরুতর আহতদের সেখান থেকে বারাণসীর একটি হাসাপাতলে স্থানান্তরিত করা হয়।