ফের ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ বলে পাকিস্তানে দারা

Written by SNS July 27, 2023 4:21 pm

মুম্বই : ফের হিন্দুস্থান জিন্দাবাদ-এ কেঁপে উঠল পর্দা। দুই দশক আগের দারা-সাকিনার প্রেম ফের পর্দায় ফুটিয়ে তুললেন সেই দারা-সানি দেওল ও সাকিনা-আমিশা পটেল। বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত গদর টু ছবির ট্রেলার। আর এই ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে ভারত-পাক বিবাদ, সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিজেপি সাংসদ ও অভিনেতা।

এবারও ছবির কোলাকুশুলি থেকে থেকে শুরু করে পরিচালক এক। অনিল শর্মার প্রযোজনায় চমক তাঁর ছেলে উৎকর্ষ। জিতের ভূমিকায় এখানে দেখা যাবে তাকে । আগের ছবিতে স্ত্রী সাকিনাকে (আমিশা প্যাটেল) উদ্ধার করতে পাক মুলুকে গিয়েছিল তারা সিং। একাই লড়ে ফিরিয়ে এনেছিল নিজের সাকিনাকে। তবে এবারে ছেলে জিতে ওরফে চরণজিৎকে উদ্ধার করতে এই পাক সফর। ছবিতে আমিশাকেও দেখা যাবে সাকিনা হিসেবে। জিতে হয়েছেন পরিচালকের ছেলে উৎকর্ষ শর্মা।

এদিন সাংবাদিকদের প্রশ্নে সানি দেওল জানান, ”মানবিক হওয়াটাই আসল। এখানে দান ও প্রতিদানে কী পাওয়া যায় সেটা গুরুত্ব রাখে না। আসলে দু দেশের সাধারণ মানুষই শান্তি চায়। ভার-পাক বিবাদ একেবারেই রাজনীতির খেলা। এই বিবাদকে সামনে রেখেই রাজনীতি চলতে থাকে। ‘গদর’ ছবিতেও এটা উঠে এসেছিল। ‘গদর টু’ ছবির গল্পেও এটা দেখানো হবে।”

বাইশ বছর আগে বক্স অফিস কাঁপিয়েছিল ব্লকব্লাস্টার ছবি ‘গদর: এক প্রেম কথা’। দেশপ্রেম উসকে দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। সেই সিনেমা গত সপ্তাহে আবারও সিনেমা হলে ৪কে প্রযুক্তি এবং ডলবি সাউন্ডে মুক্তি পেয়েছে। এবার প্রকাশ্যে এল সিক্যুয়েলের ট্রেলার।