৩৫ টুকরোয় তরুণীর দেহ মিললো দিল্লির নানা জায়গায়  

Written by SNS November 14, 2022 3:23 pm

দিল্লি,১৪ নভেম্বর —এমন নৃশংসতা যে কোনো ফিল্মের গল্পকেও হার মানাবে।এই নৃশংস হত্যার ঘটনাটি  ঘটেছে দিল্লিতে ।কারো প্রতি কতটা রাগ বা আক্রোশ থাকলে এইভাবে নৃশংসতা করা যায় সেটা দিল্লির এই ঘটনায়  প্রমাণিত।এক তরুণীকে খুন করে তার দেহ কুপিয়ে ৩৫ টুকরো করা হয়েছে। সেই টুকরোগুলো ফেলা হয়েছে দিল্লির নানা জায়গায়।ঘটনা ঘটেছিল ১৮ মে।তরুণীর নিখোঁজ হয়ে যাওয়ার, তদন্ত করতে শুরু করে পুলিশ এবং  সূত্র ধরে একের পর  এক ঘটনাক্রম সাজায় পুলিশ।এরপর একে একে  পরিবারের লোকজনের বয়ান শোনা হয়।পরে পুলিশ জানতে পারে এর পেছনে এন্য ঘটনা লুকিয়ে আছে। ধীরে ধীরে রহস্যের সমাধান হয়। ধরা পড়ে অপরাধী। ধৃতের নাম অফতাব আমিন পুনাওয়ালা। ওই তরুণীরই প্রেমিক। 

সূত্রের  খবর মৃত তরুণী শ্রদ্ধা  মুম্বইয়ের একটি মাল্টিন্যাশনাল কোম্পানির কল সেন্টারে কাজ করতেন।সেখান থেকেই ২৬ বছর বয়সী শ্রদ্ধার পরিচয় হয় আফতাবের সাথে। তারপর তিনি আফতাবের সাথে দিল্লিতে  একসঙ্গে থাকতে শুরু করেন।মেহরুলিতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে আফতাব আর শ্রদ্ধা থাকতেন। তদন্তকারীরা বলছেন, ধৃতকে জেরা করে জানা গেছে, প্রায়ই তাঁদের মধ্যে নানা টুকিটাকি বিষয় নিয়ে ঝামেলা লেগে লাগত।একদিন অশান্তি চরমে ওঠে। রাগের মাথায় শ্রদ্ধাকে গলা টিপে খুন করে আফতাব। শ্রদ্ধার শরীর নিথর হয়ে গেল আফতাব ভয় পেয়ে যায়। অপরাধ ঢাকতে মেয়েটির দেহ ৩৫ টুকরো করে কেটে ফেলে ।এরপর বড় একটি ফ্রিজার কিনে এনে তার মধ্যে টুকরোগুলো রেখে দেয়। এরপর সময় বুঝে দিল্লির নানা জায়গায় সেই টুকরোগুলো ফেলে দিয়ে আসে।

 

এই জঘন্য অপরাধ  করার  পর আফতাব ভেবেছিলো সে পার পেয়ে যাবে।কিন্তু শেষরক্ষা হয়নি।শ্রদ্ধাকে খুঁজতে তল্লাশি শুরু করে পুলিশ। আফতাবের খোঁজও শুরু হয়।তারপর সমস্ত তথ্য জানতে পারে পুলিশ। ধৃত অফতাব শেষে স্বীকার করে খুনটা সেই করেছে।বিয়েতে সম্মত্তি ছিল না তার। আর শ্রদ্ধা বারবার বিয়ের জন্য বলায় অশান্তি চলছিল তাদের মধ্যে। তাই সে রাগের মাথায় এই জঘন্য অপরাধ করেছে।