অনুব্রতর মেজাজে দেখা গেলো দিনহাটার বিধায়ক কে 

Written by SNS January 14, 2023 4:13 pm

মুর্শিদাবাদ ,১৪ জানুয়ারী — বীরভূমের বাঘ অনুব্রত মন্ডলের মেজাজের  দেখা মিললো দিনহাটার বিধায়ক উদয়ন গুহর মধ্যে। একটা সময় এইরকম মেজাজে দেখা যেত অনুব্রত মণ্ডলকে। কোনও বুথ সভাপতিকে দাঁড় করিয়ে ধমক দেওয়া ছিল কেষ্ট মণ্ডলের সহজাত । কার্যত কেষ্টর মেজাজে উত্তরবঙ্গের মাটিতে আবির্ভূত হলেন রাজ্যের মন্ত্রী তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ ।

শুক্রবার দিনহাটার সাহেবগঞ্জে ছিল তৃণমূলের কর্মিসভা। সেখানেই রেজ্জাক সরকার নামের এক তৃণমূল কর্মীকে থাপ্পড় মারার শাসানি দেন উদয়ন। সভার মাঝেই উদয়ন বলেন, এই রেজ্জাক সরকার কে আছো? এক তৃণমূল কর্মী উঠে দাঁড়ান। তাঁকে মঞ্চের সামনের দিকে ডেকে নেন উদয়ন।

এরপর রেজ্জাকের উদ্দেশ্যে  উদয়ন জানতে চান, তোমার বাড়িতে কখন বোম পড়েছিল? তিনি জবাব দেন, রাত পৌনে ১২টায়। উদয়ন জেরা করার ঢঙে প্রশ্ন করেন, তখন তুমি কী করছিলে? রেজ্জাক বলেন, ‘ঘুমোচ্ছিলাম।’ উদয়ন ফের প্রশ্ন করেন, ‘ঘুমোচ্ছিলে যখন তুমি দেখোনি কে বোম মেরেছে। তাহলে সাংবাদিকদের তুমি কী করে বললে পঞ্চায়েত প্রধানের স্বামী বোম মেরেছে? রেজ্জাক বলেন, সন্দেহ করে তিনি ওই কথা বলেছেন। এরপরেই তেতে যান উদয়ন। বলেন, ‘একটা থাপ্পড় দিয়ে সোজা করে দেব।’

এখানেই না থেমে রেজ্জাকের উদ্দেশে উদয়ন আরও বলেন, ‘আজকে দিনহাটায় একটা চুরি হয়েছে। আমি যদি সন্দেহের বশে বলে দিই, তুমি এর সঙ্গে যুক্ত? এটা বলা যায়?’

উদয়নের ধমক খেয়ে রেজ্জাক তখন ভয়ে জুজু। এরপর দলীয় শৃঙ্খলার পাঠ দিয়ে কড়া ভাষায় তিনি বলেন, এসব ভোটে টিকিট পাওয়ার জন্য করা হচ্ছে। অন্যজনকে টিকিট না দিয়ে যেন তোমায় টিকিট দেওয়া হয় তাই তুমি এসব করেছ।