প্রেমিকের সামনেই রাস্তায় ফেলে গণধর্ষণ প্রেমিকাকে

Written by SNS January 14, 2023 5:05 pm

চেন্নাই ,১৪ জানুয়ারী — প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে প্রেমিকের সামনেই গণধর্ষণের শিকার প্রেমিকা। প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন এক তরুণী। নির্জনস্থানে দাঁড়িয়ে গল্প করছিলেন দু’জনে। হঠাৎই কয়েকজন এসে প্রথমে হামলা চালায় ওই যুবকের ওপর। অভিযোগ, তরুণীকে দেখতে পেয়ে খুনের ভয় দেখিয়ে ছুরির ডগায় প্রেমিকের সামনেই গণধর্ষণ করল দুষ্কৃতীরা !

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় তামিলনাড়ুর কাঞ্চিপুরমে। সূত্রের  খবর, নির্যাতিতা সেই কলেজ পড়ুয়া তার প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন এবং দাঁড়িয়ে কথা বলার সময় আচমকাই মুখ ঢাকা অবস্থায় দু’জন এসে হামলা করে যুবকটিকে। যুবকের কথায় মত্ত অবস্থায় মুখ ঢেকে ছিলেন তারা। এবং সেই সময় তারা প্রেমিকাকে উত্যক্ত করে  বাধা দিতে গেলে খুনের হুমকিও দেওয়া হয়। এমনকী ছুরি বের ভয় দেখাতে শুরু করে। পরে আরও চারজন এসে ওই দু’জনের সঙ্গে যোগ দেয়। তারপর জোর করে ওই তরুণীকে রাস্তার মাঝে ফেলে ধর্ষণ করে অভিযুক্তরা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিতাকে। সেখানেই চিকিৎসা চলেছে ওই তরুণীর।

পুলিশকে গোটা ঘটনার কথা জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নেমে পুলিশ অভিযুক্তদের মধ্যে পাঁচজনকে গ্রেফতার করেছে। একজন এখনও অধরা। তার সন্ধান চালাচ্ছে পুলিশ।