বিশ্বকাপের উত্তেজনার পারদ চড়েছে ফুটবলপ্রেমীদের মধ্যে 

Written by SNS December 18, 2022 2:05 pm

কাতার,১৮ ডিসেম্বর — ফুটবল নিয়ে মানুষের মধ্যে উত্তেজনার শেষ নেই। ফুটবল দীর্ঘকাল ধরেই  থেকেই মানুষের রক্তে মিশে আছে ,বিশেষ করে ফুটবল প্রেমী বাঙালিদের কাছে ফুটবল বিশ্বকাপ একটা আবেগ। বিশ্বকাপের ফাইনাল ম্যাচ নিয়ে রবিবার সকাল থেকেই উত্তেজনার পারদ চড়ছে রাজ্যজুড়ে। তার সঙ্গে পাল্লা দিয়ে নেমেই চলেছে তাপমাত্রার পারদ । উত্তুরে হাওয়ার দাপটে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহেই শীতে কাবু বঙ্গবাসী।

আবহাওয়া দফতরের দেওয়া তথ্য অনুযায়ী, রবিবারই এই মরশুমের শীতলতম দিন।তার পাশাপাশি  কলকাতার মানুষ তৈরী আজকের ফাইনাল ম্যাচ দেখার জন্য। জোর কদমে প্রস্তুতি চলছে কাতারে। সন্ধ্যে ৭:৩০ টায় শুরু হবে বিশ্বকাপ ফাইনাল ম্যাচ। সমস্ত  দেশগুলিকে হারিয়ে আজকের বিশ্বকাপে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা ও ফ্রান্স। হাড্ডাহাড্ডি লড়াই শুরু হবে আজ সন্ধ্যে থেকে। বেশির ভাগ ফুটবলপ্রেমীরা  আজকের ম্যাচ দেখার জন্য অগ্রিম টিকিট বুকিং করে রেখেছিলেন কাতারের।

কলকাতা থেকেও বহু মানুষ ,সেলেব্রেটিরা কাতারে গিয়ে উপস্থিত হয়েছেন লাইভ ম্যাচ দেখবার জন্য। আজকে ঘরে ঘরে ফুটবল প্রেমীদের টিভির পর্দায় চোখ রাখবেন। কেউ হয়তো আর্জেন্টিনার জন্য উৎসুক,আবার কেউ ফ্রান্স নিয়ে। হাড্ডাহাড্ডি লড়াই,বাজি চলছে ফুটবলপ্রেমীদের মধ্যেও। তারা কেউ এক পা ও পিছোতে রাজি নন নিজেদের প্রিয় খেলার টিম নিয়ে। উত্তেজনার পারদ তুঙ্গে উঠেছে বিস্সকাপ নিয়ে।