ভূস্বর্গেই ৭১ তম বিশ্বসুন্দরী বাছাই

Written by SNS August 29, 2023 7:10 pm

 জম্মু, ২৯ আগস্ট– বিশ্ব এবারের ৭১ তম সুন্দরী পাবে ভারতের বাছাইয়ের মাধ্যমেই। ভারত শুধু বেছেই নেবে না এই এবারের মিস ওয়ার্ল্ডের আসরও বসবে ভারতে, ভূস্বর্গ কাশ্মীরে। বিশ্বের ১৪০টি দেশ অংশ নেবে এই প্রতিযোগিতায়।

সোমবার জম্মু কাশ্মীরে এসেছেন ২০২২ সালের মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী ক্যারোলিনা বিলাওয়াস্কা। মঙ্গলবার শ্রীনগরে এক সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ক্যারোলিনা। তাঁর সঙ্গে ছিলেন বিশ্বের অন্যান্য সুন্দরীরাও। সেখানেই ৭১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার কথা ঘোষণা করা হয়।

এদিন ক্যারোলিনার সঙ্গে ছিলেন মিস ওয়ার্ল্ড ইন্ডিয়া সিনি শেট্টি, মিস ওয়ার্ল্ড আমেরিকা শ্রী সৈনি, মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের চেয়ারপার্সন জুলিয়া মোরলে, মিস ওয়ার্ল্ড ইংল্যান্ড জেসিকা গাগনোন, মিস ওয়ার্ল্ড এশিয়া প্রিসিলা কার্লা এবং অন্যান্যরা।

কাশ্মীরের রূপে মুগ্ধ বিশ্ব সুন্দরীরা। কাশ্মীরের সৌন্দর্য ঘুরে দেখেন সকলেই। ক্যারোলিনার কথায়, ‘ভারতের এই সুন্দর জায়গাটি ঘুরে দেখতে পেরে আমি আনন্দিত। এখানকার সৌন্দর্য আমাকে অবাক করে দিয়েছে। যা দেখলাম তাতে সত্যিই মন ভরে গেল।’

উল্লেখ্য, ১৯৯৬ সালে শেষবার ভারতের মাটিতে অনুষ্ঠিত হয়েছিল মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা।তার প্রায় তিন দশক পর ফের ভারতে এই আসর বসছে। বিশ্ব এখন পর্যন্ত ভারত থেকে এখনও পর্যন্ত ৬ জন বিশ্ব সুন্দরী পেয়েছে ।