তাপসীর দেবীমূর্তি ব্যবহারে থানায় একলব্য 

Written by SNS March 28, 2023 5:27 pm

মুম্বাই,২৮ মার্চ — কঙ্গনার পর এবার তাপসীও । কট্টর হিন্দুত্ববাদীদের রোষের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু । তাঁর বিরুদ্ধে হিন্দুত্ববাদীদের রোষ লক্ষীর অপমান করা নিয়ে। হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠল এই তারকার বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপি সাংসদ মালিনী গৌরের পুত্র একলব্য সিং গৌর। ঘটনাকে কেন্দ্র করে জোর বিতর্ক শুরু হয়েছে। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি তাপসী।

জানা গিয়েছে, এই একলব্য সিংহ গৌর ইনদোরের হিন্দু রক্ষক সংগঠনের আহ্বায়ক। বিজেপি সাংসদ মালিনী গৌরের পুত্র তিনি। সম্প্রতি একটি ফ্যাশন শো-তে এই লক্ষ্মীর মূর্তি বসানো নেকলেস পরেছিলেন তাপসী। তবে সঙ্গে খোলামেলা পোশাকই পরেছিলেন অভিনেত্রী। নেকলেসের মধ্যে থাকা দেবীমূর্তিটি ছিল অভিনেত্রীর বক্ষযুগলের মাঝে। এই ছবি দেখেই চটে যান একলব্য। এরপরই তাপসীর বিরুদ্ধে ঈশ্বরের অবমাননার অভিযোগ আনেন।

গত ১২ মার্চ মুম্বইয়ের এক ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হাঁটার সময় এই পোশাকটি পরতে দেখা গিয়েছিল তাপসীকে। এই সাজের ছবি তিনি সামাজিক মাধ্যমে পোস্ট করার পর থেকেই নেটিজেনদের একাংশ সমালোচনা শুরু করে। জোর বিতর্ক বাঁধে। যদিও তখনও বিষয়টিকে অতটা গুরুত্ব দেননি অভিনেত্রী। তবে এবার থানায় অভিযোগ দায়ের হওয়ার পর তিনি যে বেশ বেকায়দায় পড়লেন, তা বলাই বাহুল্য।