টাকা নিয়েও  আসেননি স্বপ্না চৌধুর, ‘বিগ বস’ খ্যাত শিল্পীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

Written by SNS August 23, 2022 5:48 pm

swapna chaudhary

দিল্লি, ২৩ আগস্ট–একটি অনুষ্ঠানে নাচগান করার কথা ছিল তাঁর। তার জন্য আগাম পারিশ্রমিকও নেন তিনি। যদিও নির্দিষ্ট দিনে অনুষ্ঠানে উপস্থিত হননি বলেই অভিযোগ। অথচ আয়োজকদের থেকে নেওয়া অর্থও ফিরিয়ে দেননি। চুক্তিভঙ্গের একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হল হরিয়ানার নৃত্যশিল্পী তথা গায়িকা স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে।

সোমবার লখনৌয়ের একটি আদালত স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। আদালত সূত্রে জানা গিয়েছে, মূল ঘটনাটি ২০১৮ সালের। ওই বছরের ১৩ অক্টোবরে লখনৌয়ের স্মৃতি উপবন মঞ্চে একটি নাচগানের অনুষ্ঠান করার কথা ছিল স্বপ্নার। তার জন্য অগ্রীম অর্থ দেওয়া হয়েছিল তাঁকে। অন্যদিকে অফলাইন ও অনলাইনে অনুষ্ঠানের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। কিন্তু নির্দিষ্ট দিনে অনুষ্ঠানে হাজিরই হননি বিখ্যাত নর্তকী। এর ফলে কয়েক হাজার দর্শক অনুষ্ঠানস্থলে এসেও ফিরে যান। চাপে পড়েন আয়োজকরা।

জানা গিয়েছে, স্বপ্নার বিরুদ্ধে এটিই একমাত্র প্রতারণার অভিযোগ নয়। ২০২১ সালে দিল্লি পুলিশের অপরাধ শাখায় স্বপ্নার বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ ও প্রতারণার অভিযোগ নথিভুক্ত হয়। বহু ক্ষেত্রে তাঁর বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগও রয়েছে বলেও খবর।