স্ত্রীকে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ এসইউসিআই নেতার

Written by SNS January 11, 2023 4:26 pm

উত্তর ২৪ পরগনা , ১১ জানুয়ারী — দাম্পত্যে কলহের জেরে স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ করলেন এসইউসিআই নেতা  ! অভিযুক্তের নাম কানাই ঘোষ।হাবরা এলাকায় যথেষ্ট পরিচিত মুখ তিনি । তাঁর বাড়ি হাবরা পুরসভার নগরথুবার বাটাপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে স্ত্রী রিনার সঙ্গে তাঁর ঝগড়া হয়।সেই সময় ভারী বস্তু দিয়ে তিনি আঘাত করেন স্ত্রীর মাথায়।প্রচন্ড আঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয় আর তাতেই রিনার মৃত্যু হয়।স্ত্রীকে খুন করার পর বুধবার সকালে কানাই ঘোষ পুলিশের কাছে নিজের অপরাধ স্বীকার করে আত্মসমর্পণ করেন। এরপরেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ কানাইবাবুর বাটাপাড়ার বাড়িতে গিয়ে রিনার মৃতদেহ উদ্ধার করে।এলাকার জনপ্রিয় এসইউসিআই নেতার এমন কাণ্ডে হতম্ভব হয়ে পড়েছেন প্রতিবেশীরা।
স্থানীয় সূত্রে জানা যায় , কানাই ঘোষের স্ত্রী রিনা গত ছ-সাত বছর ধরে কর্মসূত্রে মুম্বইতে থাকতেন। সেই সূত্রেই মাঝে মধ্যে বাড়ি ফিরলে স্বামীর সঙ্গে তাঁর অশান্তি লেগেই থাকত।আর সেইদিন বিবাদ চরমে ওঠায় কানাই ঘোষের প্রচন্ড প্রহারে মৃত্যু হয় স্ত্রী রিনার।পুলিশ জানিয়েছে, রিনার মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছিল। এই খুনের ঘটনার বিষয়ে মৃতার স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।