এসএসকেএম থেকে ফিরিয়ে দেওয়া হল জিতেন্দ্র তিওয়ারিকে, পাঠানো হল প্রেসিডেন্সি জেল

Written by SNS March 31, 2023 2:29 pm

কলকাতা,৩১ মার্চ — কম্বল বিতরণ কাণ্ডে মূল অভিযুক্ত বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে  আসানসোল থেকে বর্ধমান মেডিকেল কলেজে নিয়ে আসা হয় ।সেখান থেকে ভোর ৪টের পরে এসএসকেএমে নিয়ে আসা হয় বিজেপি নেতাকে।

 বর্ধমান মেডিক্যাল কলেজ থেকে এসএসকেএমে যাওয়ার পথে বিজেপি নেতার অভিযোগ ‘আমাকে মেরে ফেলার চক্রান্ত হচ্ছে। ৮ ঘণ্টা বিনা চিকিৎসায় ফেলে রাখা হয়েছিল। অ্যাম্বুল্যান্সে চড়ে কলকাতায় রওনা দেওয়ার আগে পুলিশ কর্মীদের সঙ্গে কথা কাটাকাটি হয় কম্বল বিলিকাণ্ডে ধৃত বিজেপি নেতার। অভিযোগ, পুলিশকে তৃণমূলের চামচা বলে কটাক্ষ করেন জিতেন্দ্র।হাসপাতালে আড়াই ঘণ্টা তাঁর নানারকম শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলে। তারপর অবশ্য ভর্তি নেওয়া হয়নি। আপাতত এসএসকেএমে ভর্তি করা হল না জিতেন্দ্র তিওয়ারিকে। তাঁকে পাঠানো হল প্রেসিডেন্সি জেলে । 

বুকে ব্যথা অনুভব করায় গতকাল জিতেন্দ্রকে আসা হয়েছিল বর্ধমান মেডিক্যালে। ভোর ৪টে ১০-এ হাসপাতালে পৌঁছনোর পর, প্রায় আড়াই ঘণ্টা ধরে বিজেপি নেতাকে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করার পর, হাসপাতালে ভর্তি না করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। এর আগে বুধবার পেটে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে আসানসোল জেল হাসপাতালে ভর্তি হন জিতেন্দ্র। বর্ধমান মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। কয়েক ঘণ্টা পরেই রেফার করা হয় এসএসকেএমে। বর্ধমান মেডিক্যালে ৮ ঘণ্টা বিনা চিকিৎসায় ফেলে রাখা হয় বলে অভিযোগ করেন জিতেন্দ্র তিওয়ারি।