করমণ্ডল দুর্ঘটনাগ্রস্তদের পাশে সেই সোনুই 

Written by SNS June 8, 2023 4:31 pm
মুম্বই: তিনি তার স্বভাবেই হাত বাড়িয়ে দেন সাহায্যের। সে করোনার সময় বাড়ি না ফিরতে পারা গরিব মানুষগুলো হোক বা অভাবে পড়া বন্ধ হতে চলা কোনো শিক্ষার্থীর। সবার দিকেই তিনি এগিয়ে যান স্বভাবেই। তিনি অভিনেতা সোনু সুদ। তাকে অবশ্য এখন ‘মসিহা’ বলেই বেশি চেনে মানুষ। সেই সোনু সম্প্রতি ওড়িশা ট্রেন দুর্ঘটনায় আক্রান্ত পরিবারগুলির পাসে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন। এবার তা পূরণ করার পথে আরও একধাপ এগোলেন সোনু সুদ।

বালেশ্বরের ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় যাঁরা স্বজন হারিয়ছেন তাঁদের পাশে থাকতেই বিশেষ উদ্যোগ অভিনেতার। হেল্পলাইন নম্বর খুলে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু। দুর্ঘটনাগ্রস্ত পরিবারের রুটি-রুজির ব্যবস্থা করবেন তিনি। সোনু সুদ যে হেল্পলাইন নম্বর শেয়ার করেছেন, যে কোনও কোনওরকম সাহায্যের জন্য সেখানে যোগাযোগ করলেই মুশকিল আসান করতে পারে সোনু সুদের স্বেচ্ছাসেবী সংস্থা।

উল্লেখ্য, এর আগে ওড়িশার দুর্ঘটনার খবর পেয়েই সোনু সুদ এক ভিডিও বার্তায় জানিয়েছিলেন, “দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলির জন‌্য এককালীন অর্থসাহায‌্য যথেষ্ট নয়। তাদের জন‌্য মাসিক আয়ের বন্দোবস্ত হওয়া উচিত।” এবার নিজেই সেই উদ্যোগ নিলেন।

ওড়িশার সেই ভয়ংকর ট্রেন দুর্ঘটনা যা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। লাহের পাহাড়ে ঘটনাস্থল যেন বিভীষিকা হয়ে উঠেছিল। কারো কোল খালি হয়েছে। আবার কাউকে অনাথ বানিয়েছে। কারও পরিবারের একমাত্র রোজগেরে সদস্যটিকে কেড়ে নিয়েছে করমণ্ডল দুর্ঘটনা। সেসব পরিবারের পাশে থাকতে এবার হেল্পলাইন চালু করলেন সোনু সুদ।