ভোতা অস্ত্রের একাধিক আঘাত সোনালির শরীরে, বিজেপি নেত্রী খুনে গ্রেফতার ২

Written by SNS August 26, 2022 6:12 pm

দিল্লি, ২৬ আগস্ট– অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালী ফোগটের মৃত্যুতে এবার রহস্যময় হয়ে উঠলো।  বৃহস্পতিবারই ময়নাতদন্তের রিপোর্ট জানিয়েছিল সোনালির শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এবার আরও চাঞ্চল্যকর তথ্য সামনে এল। রিপোর্ট বলছে, ভোঁতা কোনও অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল সোনালিকে। ইতিমধ্যেই তদন্তে নেমে সোনালি ফোগটের দুই সহকারীকে গোয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সোনালির দেহের ময়না তদন্ত করেছেন যেই মহিলা অফিসার, তিনি কোনও ধারালো অস্ত্রের আঘাত খুঁজে পাননি। সোনালির সঙ্গে সোমবার যাঁরা গোয়ায় গিয়েছিলেন, তাঁর দুই সহকারী সুধীর সাঙ্গোয়ান এবং বন্ধু সুখবিন্দর ওয়াসির বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে।

সোনালি ফোগটের ভাই রিঙ্কু ঢাকা দাবি করেছিলেন যে তাঁর দিদিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। গোয়া পুলিশের কাছে এই সংক্রান্ত অভিযোগও দায়ের করেছিলেন তিনি। এরপরই গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সওয়ান্ত জানিয়েছিলেন যে গোয়া পুলিশ গোটা ঘটনার বিশদ তদন্ত শুরু করেছে। এই আবহে সন্দেহর তির সোনালির পিএ সুধীর সাঙ্গওয়ানের দিকে। রিঙ্কুর আরও অভিযোগ, সোনালির বন্ধু সুখবিন্দরও নাকি ছিলেন এই খুনের ষড়যন্ত্রে। সুখবিন্দর নাকি একটি আপত্তিকর ভিডিও নিয়ে সোনালিকে প্রতারণা করতেন।

মঙ্গলবার উত্তর গোয়ার আঞ্জুনায় সেন্ট অ্যান্টনি হাসপাতালে চিকিৎসকরা সোনালিকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানানো হয়েছিল, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর তত্ত্ব মানতে আগেই নারাজ ছিল পরিবার।