দেব-সোহম সঙ্গে আরো চমক

Written by SNS August 17, 2023 3:46 pm

কলকাতা: প্রযোজক সোহম পরিকল্পনা করছেন বড় চমকের। তাই তিনি জোট বেঁধেছেন দেবের সঙ্গে। শোনা যাচ্ছে, এ বার নাকি সোহম প্রযোজিত ছবিতে দেব এবং সোহমকে একসঙ্গে দেখা যাবে। তবে দেব-সোহমই নয় সঙ্গে রয়েছেন মিঠুনদার চমক। তাঁর সিনেমায় দর্শক টানতে এবার ছবিতে বড় মুখ আনার পরিকল্পনায় সোহমের এই সিদ্ধান্ত অভিনেতা এবং প্রযোজক সোহম চক্রবর্তী।

এই মুহূর্তে সোহম এবং দেব একসঙ্গে কাজ করছেন নতুন ছবিতে। অতনু রায়চৌধুরী প্রযোজিত এবং অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। শোনা যাচ্ছে, শুটিং ফ্লোরেই নাকি নতুন ছবির পরিকল্পনা করে ফেলেছেন দুই নায়ক। তবে তাঁদের পরিকল্পনা মতো সব কিছু এগোলে নতুন ছবিতে দেব এবং সোহম ছাড়াও নাকি দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। ইন্ডাস্ট্রির অন্দরের অনেকেই এই খবর শুনে অবাক। এই মুহূর্তে মিঠুনের পারিশ্রমিক আকাশছোঁয়া। সে ক্ষেত্রে সত্যিই তাঁর নতুন ছবিতে অভিনেতাকে নেওয়ার কথা ভাবছেন সোহম? চূড়ান্ত কিছুই জানা যায়নি। তবে সূত্র বলছে, কথাবার্তা অনেকটাই এগিয়ে গিয়েছে।

অন্য দিকে, মিঠুন বর্তমানে শুটিং করছেন সুমন ঘোষের ছবি ‘কাবুলিওয়ালা’র। এ ছাড়াও তাঁকে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনেও দেখছেন সকলে। ইন্ডাস্ট্রির অনেকেই জানেন, দেবের সঙ্গে মিঠুনের ব্যক্তিগত সম্পর্ক খুবই ভাল। অন্য দিকে, সোহমের সঙ্গে আগে ছবি করেছেন তিনি। তাই আশা করাই যায় আগামী দিনে এই তিন কে এক সঙ্গে দেখতে পাবেন দর্শকরা ।