শীতলকুচি হত্যা কান্ড , তৃণমূল সদস্যার পরিবারকে কুপিয়ে খুন 

Written by SNS April 7, 2023 6:37 pm

কোচবিহার,৭ এপ্রিল — ফের এক হাড়হিম করা ঘটনার সাক্ষী হল কোচবিহার। নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো কোচবিহারের শীতলকুচিতে । তৃণমূলের পঞ্চায়েত সদস্য , তাঁর স্বামী ও এক মেয়েকে বাড়িতে ঢুকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে দম্পতির আরেক মেয়ে। 

স্থানীয় সূত্রে খবর, আজ সকালে, শীতলকুচি গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য নীলিমা বর্মনের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী । তৃণমূল সদস্যা নীলিমা বর্মনের স্বামী  বিমল কুমার বর্মনও তৃণমূলের স্থানীয় নেতা। শীতলকুচির তৃণমূলের SC সেলের সভাপতি ছিলেন তিনি। এদিন তৃণমূল সদস্যার বাড়িতে হঠাৎ দুষ্কৃতীরা হামলা চালায়। সেইসময় বাড়িতে বাড়িতে নীলিমি বর্মন ,স্বামী বিমল কুমার বর্মন ও দুই মেয়ে উপস্তিত ছিলেন।এই চারজনকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানো হয়। 

হামলার ঘটনায় চিত্কার শুনে সাথে সাথে ছুটে আসেন প্রতিবেশীরা। দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়। কিন্তু শেষে একজন দুষ্কৃতীকে স্থানীয়রা ধরে ফেলে । তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। এদিকে, হাসপাতালে নিয়ে গেলে, তৃণমূলের পঞ্চায়েত সদস্যা , তাঁর স্বামী ও বড় মেয়ে রুণা বর্মণকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা । মাথাভাঙা মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন দম্পতির আরেক মেয়ে। রাজনৈতিক কারণে হামলা, নাকি ব্যাক্তিগত শত্রুতা, খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় সবমিলিয়ে এখনও পর্যন্ত ৩ জন আটক হয়েছে।