ভক্তদের ফ্রি-র উপহার ‘জওয়ান’ শাহরুখের 

Written by SNS September 28, 2023 5:11 pm

মুম্বই: ভাবা যায় ! ১০০০ কোটির গণ্ডী পেরোতে চলেছে ‘জওয়ান’। যে ভক্তরা এখানে পৌঁছে দিল তাদের কিছু উপহার না দিলে হয়। নিজের ভক্তদের বাদশাহ খানের বাম্পার অফার । একটির সঙ্গে একটি পেয়ে যান বিনামূল্যে!

ইতিমধ্যেই বক্স অফিসে ১০২২ কোটি টাকা আয় করেছে ‘জওয়ান’। সেই প্রেক্ষিতেই সিনেমার একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি দেওয়ার ঘোষণা করেছেন খোদ বাদশা। আর সেটা শুনেই কিং খান ভক্তরা আরও উচ্ছ্বসিত। ফ্রি অফার পেতেই ভক্তরা জোড়ায়-জোড়ায় ভিড় জুড়তে শুরু করেছেন প্রেক্ষাগৃহে। 

বছর চারেক বাদে প্রত্যাবর্তন করেও শাহরুখ খান যে অপ্রতিরোধ্য। তাই প্রমান করেছেন তিনি। নিজের রেকর্ড নিজেই ভেঙে খান খান করে দিয়েছেন। ‘পাঠান’ ছবি দিয়ে হুঙ্কার ছেড়েছিলেন, আর ‘জওয়ান’-এর দৌলতে নতুন রেকর্ড গড়ে দেখিয়ে দিলেন। সিনে বাণিজ্য বিশ্লেষকদের ভবিষ্যদ্বাণী অনুযায়ী মাত্র তিন সপ্তাহেই ‘জওয়ান’ হাজার কোটির ক্লাবে ঢুকে পড়েছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু বেল্টেও রমরমিয়ে ব্যবসা করেছে এই ছবি।

এবার নিজের রেকর্ড নিজেই ভেঙে নতুন মাইলফলক বসালেন শাহরুখ। সেই সঙ্গে ঘোষণা করে দিলেন যে, “আমার পরবর্তী ৫টি সুপারহিট সিনেমা আমার ছোট ছেলে আব্রামের জন্য। কারণ ও শুধু শুনেই এসেছে যে আমি সুপারস্টার, কিন্তু আমার পর পর ব্লকবাস্টার ছবি সাক্ষী থাকেনি।”

প্রসঙ্গত, জানুয়ারি মাসে রিলিজ করা ‘পাঠান’ ছবিও হাজার কোটির বেশি আয় করেছিল। তবে ‘জওয়ান’-  এর মতো এত দ্রুত গতিতে এগোয়নি। দ্বিতীয় সপ্তাহেও দারুণ ব্যবসা করছে। ধারেকাছে কোনও ছবি নেই। যা কিনা বলিউডে সুদিনের ইঙ্গিতই দিচ্ছে। অতিমারী পর্বের পর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যবসা মুখ থুবড়ে পড়েছিল! দক্ষিণী ছবির রমরমায় বলিউড ধারেকাছেও ছিল না। তবে একা হাতেই বলিউড সিনেব্যবসার গ্রাফ উর্ধ্বমুখী করলেন শাহরুখ খান।