‘ইডি ডাকলে সহযোগিতা করবো’ – বললেন শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কা 

Written by SNS March 18, 2023 2:27 pm

হুগলী , ১৮ মার্চ – যুব নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায় সম্পর্কে ইডির হাতে উঠে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। তারই মধ্যে এবার সাংবাদিকদের সামনে এলেন শান্তনুর স্ত্রী  প্রিয়াঙ্কা। তাঁর দাবি,  শান্তনু বন্দ্যোপাধ্যায়ের যে বিপুল পরিমান সম্পত্তির কথা সংবাদমাধ্যমে তুলে ধরা হচ্ছে সে সম্পর্কে তিনি ওয়াকিবহাল নন। তবে শান্তনুর কি আছে না আছে তার কিছুটা তিনি জানেন, বলে জানান শান্তনুর স্ত্রী প্রিয়ঙ্কা বন্দ্যোপাধ্যায়। শনিবার সাংবাদিকের কাছে এমনটাই দাবি করেছেন তিনি।

প্রিয়াঙ্কা জানান , তিনি বাড়িতেই রয়েছেন। তবে  তাঁর দাবি, ‘‘ইডি তাঁকে একবারও ডাকেনি। ডাকলে তিনি সহযোগিতা করবেন।  তবে কুন্তল ঘোষের সঙ্গে যে শান্তনুর পরিচয় ছিল, তা এদিন মেনে নেন প্রিয়াঙ্কা। তিনি জানান , তাঁদের বাড়ির বিভিন্ন অনুষ্ঠানেও এসেছেন কুন্তল। তবে পাড়ার ছেলে হিসেবেই পরিচয়। এর বেশি কোনও কিছু তাঁর জানা নেই। প্রিয়াঙ্কার আরও দাবি, তাঁর স্বামী শান্তনু পুরোপুরি নির্দোষ। তবে কেউ ষড়যন্ত্র করছেন কি না  এই প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা বলেন, ইডি তাদের কাজ করছে, তাঁর এখানে কিছু বলার নেই। বিয়ের পর থেকেই তিনি শান্তনুর রাজনৈতিক যোগাযোগ দেখে এসেছেন বলেও জানিয়েছেন বহিষ্কৃত ওই তৃণমূল নেতার স্ত্রী।
ইডি সূত্রে জানা যায় ,শান্তনু বন্দ্যোপাধ্যায়ের বিপুল সম্পত্তি, একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট, বাড়ি-গাড়ি সব রয়েছে। সে সব কিছুই খতিয়ে দেখা হচ্ছে। শনিবার সকাল থেকে শান্তনুর বাড়ি, গেস্ট হাউজ, ঘনিষ্ঠের বাড়িতেও যায় ইডি। যদিও প্রিয়াঙ্কা বলেন , “ দুর্নীতির সঙ্গে শান্তনুর কোনও যোগ নেই। শান্তনু স্ত্রীর সংস্থার মাধ্যমে কালো টাকা সাদা করতেন বলে যে তথ্য ইডি সূত্রে জানা যায় , তাও এদিন অসত্য বলে জানান । প্রিয়াঙ্কার দাবি, শান্তনুর যা কিছু আছে সবই তার নিজের প্রচেষ্টায়, সৎপথে করা।