বলিউডে ডেবিউয়ের খবর ঘোষনা করলেন শাহরুখ পুত্র আরিয়ান খান

Written by SNS December 7, 2022 3:33 pm
কলকাতা, ৭ই ডিসেম্বর– যা রটে তার কিছুটা বটে। বলিউডে ডেবিউ করতে চলেছেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। তবে অভিনয় নয়, সিনেমার পরিচালনায় করতে চলছেন তিনি। তাও আবার শাহরুখেরই প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের হয়ে বলিউডে প্রথম পদক্ষেপ রাখতে চলেছেন আরিয়ান খান।
 
সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শাহরুখ পুত্র। ছেলের পোস্টে কমেন্ট করেছেন বাবা শাহরুখ। লিখেছেন, ‘প্রথমটার জন‍্য অনেক শুভেচ্ছা। প্রথমটা সবসময় স্পেশ‍্যাল হয়।’ সঙ্গে তিনি আরো লিখেছেন, খুব ভোরে যেন শুট না ফেলেন আরিয়ান। বরং বিকেলের দিকে শুট টাইম রাখলে ভাল হয়। উত্তরে আরিয়ান লিখেছেন, অবশ‍্যই, রাতেই শুট রাখা হবে। ছেলের গর্বে গর্বিত মা গৌরি খানও। তবে আরিয়ানের পরিচালনায় শাহরুখ অভিনয় করবেন কিনা তা এখনও স্পষ্ট নয়।
 
কিছুদিন আগেই শোনা গিয়েছিল, শাহরুখ তথা খান পরিবারের ঘনিষ্ঠ বন্ধু পরিচালক করন জোহর নাকি আরিয়ানকে প্রস্তাবও দিয়েছিলেন বলিউডে পা রাখার জন্য। কিন্তু রাজি হননি আরিয়ান। করনের মুখের উপরেই প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। শুধু করন নন, পরিচালক জোয়া আখতারও নাকি আরিয়ানকে চেয়েছিলেন নিজের ছবিতে ডেবিউ করানোর জন‍্য। আসন্ন ছবি ‘দ‍্য আর্চিস’এ আরিয়ানকে লঞ্চ করতে চেয়েছিলেন তিনিও। কিন্তু শাহরুখ পুত্র ফিরিয়ে দেন সেই প্রস্তাবও। ইতিমধ‍্যেই একটি ব্র‍্যান্ডের হয়ে ফটোশুট করতে দেখা গিয়েছে আরিয়ান খানকে।