নতুন বায়োপিকে লিন্ডা রনস্ট্যাডের চরিত্রে অভিনয় করছেন সেলেনা গোমেজ

Written by SNS January 14, 2024 2:48 pm

স্টেটসম্যান ওয়েব ডেস্ক: সেলেনা গোমেজ একটি আসন্ন বায়োপিকে কিংবদন্তি লিন্ডা রনস্ট্যাডের চরিত্রে অভিনয় করতে চলেছেন। বিভিন্ন নির্ভরযোগ্য সূত্র থেকে এমন খবরই পাওয়া গিয়েছে। বহু প্রতিভাবান গোমেজ খবরটি নিশ্চিত করার জন্য সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে এরকমই একটি পোস্ট শেয়ার করেছেন। গোমেজ রনস্ট্যাডের 2013 সালের স্মৃতিকথার একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করার পরে ভক্তরা সম্ভাব্য কাস্টিং সম্পর্কে অনলাইনে জল্পনা শুরু করে দিয়েছিলেন।

লিন্ডা রনস্ট্যাড একজন আইকনিক ব্যক্তিত্ব। গোমেজের মাধ্যমে রূপালী পর্দায় তাঁর সেই অসাধারণ চরিত্রকে জীবন্ত করে তোলা হবে। ১১ টি গ্র্যামি পুরস্কার প্রাপ্ত রনস্টাড্ট শুধুমাত্র তাঁর সঙ্গীতের প্রতিভা দিয়েই তরঙ্গ সৃষ্টি করেননি, বরং তাঁর মেক্সিকান ঐতিহ্যকেও তুলে ধরেছেন। পরবর্তীতে তাঁর বর্ণাঢ্য কর্মজীবনে স্প্যানিশ ভাষা সঙ্গীতের জগতে প্রবেশ করে। এই স্বীকারোক্তি রনস্ট্যাডের নিজের জীবন কথায় প্রকাশ পায়। তাঁর ইনস্টাগ্রামে একথা শেয়ার করা হয়েছে। যেখানে তিনি তাঁর অসাধারণ জীবন যাত্রার কথা তুলে ধরেছেন।

যদিও বায়োপিকটি বর্তমানে প্রারম্ভিক পর্যায়ে রয়েছে। রনস্ট্যাডের ম্যানেজার জন বয়লান এবং জেমস কিচ সহ-প্রযোজনা করছেন। অতিরিক্ত কাস্ট সদস্যদের নাম ও মুক্তির দিন তারিখ জানার জন্য ভক্তরা এখনও অধীর আগ্রহে অপেক্ষা করতে হবে।

যাইহোক, এটি সামনে এসেছে যে, প্রশংসিত ডকুমেন্টারি “লিন্ডা রনস্ট্যাড: দ্য সাউন্ড অফ মাই ভয়েস”-এর প্রযোজক জেমস কিচ এবং রনস্ট্যাডের ম্যানেজার জন বয়লান উভয়ই এই প্রকল্পের অংশ। উল্লেখযোগ্যভাবে, একজন ডিস্ট্রিবিউটর এখনও টিমে আসেন নি।