৪২ তম জন্মদিনে ফিরে দেখা আবিরের 

Written by SNS November 18, 2022 6:17 pm

কলকাতা ,১৮ নভেম্বর — ৪২ এ পা দিলেন এই অভিনেতা ,এককথায় সকল টিনএজার ও বঙ্গ তনয়াদের হার্ট থ্রোব ইনি।সোনাদা থেকে ব্যোমকেশ সব ছবিতে হিট।বাঙালিদের অত্যন্ত প্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের জন্মদিন আজ ,১৮ নভেম্বর।জন্মদিন উপলক্ষে দৈনিক স্টেটসম্যান পরিবারের এর পক্ষ থেকে আবির চট্টোপাধ্যায় কে অনেক অনেক শুভেচ্ছা। 

নাট্য ব্যাক্তিত্ব ফাল্গুনী চট্টোপাধ্যায় ও রুমকি চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান আবির।কলেজে পড়ার সময় থেকেই অভিনয় শুরু করেন তিনি।এমবিএ করার পর তিনি নিজের অভিনয় মন দিয়ে চালিয়ে যান। সাড়ে ১৩ বছর ধরে টানা বড় পর্দায় কাজ করতেন তিনি। তারপরও যাঁর প্রথম ছবির গল্প বলতে গিয়ে গায়ে কাঁটা দেয়, তিনি কে? পর্দার ব্যোমকেশ, না কি সোনাদা? না কি সেই অসংখ্য চরিত্র, যারা মাঝেমাঝেই ফ্র্যাঞ্চাইজ়ির চাপে ঢাকা পড়ে যায়? তাতে অবশ্য কোনও আফসোস নেই। নিজের কেরিয়ারের রিপোর্ট কার্ড বানিয়ে খুশি আবির চট্টোপাধ্যায়।

নিজের  সম্পর্কে অনেক ভুলভাল লেখা দেখতে পান তিনি সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তাতে ওনার কোনো দ্বিধা নেই। তবে জন্মদিন টা  ঠিকঠাকই দেখায়।  তিনি শুক্রবার, ১৮ নভেম্বর তাঁর ৪২তম জন্মদিন।অন্তত গুগ্‌ল তাই বলছে। তথ্যটা কি ঠিক? আবিরসুলভ মুচকি হেসে নায়ক বলেন, ‘‘এই তথ্যটা ঠিক। বাকি যা যা মারাত্মক কথা দেখেছি, পড়লেও হাসি পায়। বয়সটা অবশ্য ঠিকই দেখায়।’’