সলমন ম্যাজিক কি শেষ! অভিনয় থেকে বিরতির সিদ্ধান্ত ভাইজানের!

Written by SNS May 2, 2023 5:00 pm

মুম্বই,২ মে — আর সলমন ম্যাজিক দিয়ে হিট হচ্ছে না সিনেমা। সে কথাই প্রমান করল ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ব্যবসা। ইদে মুক্তি পাওয়া এই সিনেমা নিয়ে যথেষ্ট আশা ছিল নির্দেশকের। কিন্তু অনুরাগীদের মন ভরাতে পারেননি ভাইজান। এবার বুঝি তার থামার পালা তা বোধহয় দাবাং খানও বুঝতে পেরেছেন। তাই কঠোর সিদ্ধান্ত নিতে দেরি করেননি তিনি। স্পষ্ট জানালেন, আপাতত কিছুটি দূরে থাকবেন সিনেমা থেকে।

ভাবছেন সলমন কি এবার তাহলে সিনেমা করা ছেড়ে দেবেন। তার অনুরাগীদের জানিয়ে রাখি তা একদম নয়। আসলে সলমনের একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। সুলতান ছবির পর সলমন তেমন কোনও হিট দিতে পারেননি। ভারত, টিউবলাইট ছবি তো সুপারফ্লপ। আশা ছিল, ‘কিসি কা ভাই, কিসি কি জান’ হয়তো হিট হবে। তবে সে আশাও শেষ, তাই তিনি একটু বিরতির ঘোষণা করলেন। 

সূত্র বলছে, ‘টাইগার থ্রি’ মুক্তির পর আগামী বেশ কিছু বছর সিনেমা থেকে দূরে থাকবেন সলমন। শোনা যাচ্ছে, একের পর এক ছবি ফ্লপ হওয়ার কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিচ্ছেন তিনি। এমনকী, নিজের পোশাক ব্র্যান্ডের ব্যবসা থেকেও নিজেকে কিছুটা দূরে রাখতে আগ্রহী। তবে এই নিয়ে সংবাদ মাধ্যমে পরিষ্কার কিছু না জানালেও, সলমন ঘনিষ্ঠরা কিন্তু তাঁর এই সিদ্ধান্ত সম্পর্কে সব জানেন। এই বিরতি পর্বে সলমন কী করবেন তা অবশ্য স্পষ্ট নয়। 

তবে সলমনের সময় যে খুব খারাপ যাচ্ছে তা কিন্তু স্পষ্ট।  একের পর এক প্রাণনাশের হুমকি পাওয়ার পর ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা নিয়ে চলতে হয় পর্দার দামাল নায়ককে। তারপর সদ্য মুক্তি পাওয়া ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর এহেন পরিণতি। দেশ-বিদেশ মিলিয়ে ১০০ কোটি তুলতেই ফুরিয়েছে দম। তবু সেই ব্যর্থতার চেয়েও এই মুহূর্তে ভাইজানের মাথাব্যথা অনেক বেশি সারাক্ষণ বন্দুকের ঘেরাটোপে থাকা নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, এভাবে প্রতি মুহূর্তে নিরাপত্তা নিয়ে চলা ও প্রাণনাশের হুমকির টেনশনের মোকাবিলা করাটা যে তাঁর কাছে মোটেই ভালো নয় তা স্বীকারও করে নিয়েছেন সলমন খান।