বিয়ের অভিনন্দন জানানোর আগেই …

Written by SNS September 21, 2023 4:52 pm
চেন্নাই: গোপনে নাকি বিয়ে সেরে ফেলেছেন দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। তাঁকে নিয়ে তুমুল আলোচনার কারণ সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ছবি। পরিচালক রাজকুমার পেরিয়াসামির সঙ্গে তার একটি ছবি এখন আলোচনার মূল কেন্দ্রে । ছবিতে দুজনকে গলায় মালা পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। অনেক ফ্যান পেজ দাবি করেছে, তারা দুজনে গোপনে বিয়ে করেছেন।

এরপর থেকেই একের পর এক গুঞ্জন শুরু হয়। ভক্ত অনুরাগীরাও হতবাক সাই পল্লবীর গোপনে বিয়ে করার এই সংবাদে।

তবে ভক্তরা তাঁকে অভিন্দনন্দন জানাতে যাবেন ঠিক তার আগেই সব ভেস্তে গেল। জানা গেল ভাইরাল ছবির পেছনের সত্যিটা। উল্লিখিত ছবিটি রাজকুমার এবং শিবকার্থিকেয়নের ‘এসকে ২১’ সিনেমার পুজার সময় তোলা হয়েছিল বলে জানা গেছে।

ফেসবুক এবং এক্সে (টুইটার) ছবিটি ভাইরাল হবার সঙ্গে জোর গুঞ্জন উঠেছিল যে দুজনে গোপনে বিয়ে করেছেন। তবে এটি কৌশলগতভাবে ক্রপ করা হয়েছিল যাতে লোকেরা বিশ্বাস করে যে তারা সত্যিই বিবাহিত। চলতি বছর ৯মে পরিচালক রাজকুমার সাই পল্লবীকে তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে পূজা অনুষ্ঠানের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিগুলো শেয়ার করে তিনি লিখেছেন, “শুভ জন্মদিন প্রিয় সাই পল্লবী।

আপনি সেরা এবং ঈশ্বর আপনাকে সবসময়ের মতো সেরা সবকিছু দিয়ে আশীর্বাদ করুন! আপনাকে আমার পাশে পেয়ে আমি ধন্য মনে করি! সেখানে থাকার জন্য আপনাকে ধন্যবাদ!”

সাই পল্লবী সম্প্রতি রাজকুমার পেরিয়াসামি পরিচালিত ‘এসকে ২১’-এর কাশ্মীর শিডিউল গুটিয়ে ফেলেছেন। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শিবকার্থিকেয়ন। এরপর নাগা চৈতন্যের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেত্রীকে।