নিজের মূল্যবোধের বিরুদ্ধে গিয়ে সুস্মিতার ইচ্ছেতেই..খুললেন রণদীপ হুডা

Written by SNS August 22, 2023 4:04 pm

মুম্বই: জীবনে যেমন সাফল্য পেয়েছেন তেমন নাম জড়িয়েছে বহু সম্পর্কের সঙ্গে । অবশ্য টেকেনি কোনোটাই। বর্তমানে তিনি দুই কন্যাসন্তানের মা । তবু এখনও ‘সিঙ্গল’। কারও সঙ্গেই সংসারের বাঁধনে জড়াননি। বিক্রম ভট্ট থেকে রণদীপ হুডা কিংবা হাল আমলের ললিত মোদি — অনেকের সঙ্গেই নাম জড়িয়েছিল সুস্মিতা সেনের। একটা সময় রণদীপ হুডার সঙ্গে বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। ঘনিষ্ঠ মহলে সে কথা স্বীকারও করেছিলেন। প্রকাশ্যেও দেখা গিয়েছিল, দু’জনকে বার কয়েক। তবে সে সম্পর্কও পরিণতি পায়নি। কিন্তু সেই সুস্মিতার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়াই নাকি তার জীবনের শ্রেষ্ঠ ঘটনা জানালেন রণদীপ হুডা।

তাঁর কথায়, ‘‘আমি কোনও মিস ইউনিভার্সের সঙ্গে সম্পর্কে ছিলাম না। কখনও সম্পর্কে জয়ের অনুভূতি পাইনি। সুস্মিতার কথায় এক বার আমি একটি থিয়েটার রিহার্সাল মিস্ করেছিলাম। কারণ, সুস্মিতা চায়নি আমি যাই। নিজের মূল্যবোধের বিরুদ্ধে গিয়ে এই কাজটা করেছিলাম।

…তাঁর সঙ্গে সম্পর্ক থাকাকালীন খ্যাতির স্বাদ পাই। যদিও সেই সময় আমি তারকা ছিলাম না। আমার জীবনের অনেকটা সময় দিয়েছিলাম। তবে ওই সম্পর্কে বিচ্ছেদেই জীবনে কিছু করার ইচ্ছাশক্তি জুগিয়েছিল। তাই ওই বিচ্ছেদটাই ছিল আমার জীবনের সেরা ঘটনা।’’

যদিও সম্পর্কের ভাঙ্গনের পেছনে কারণ নিয়ে মুখ খোলেননি রণদীপ। সুস্মিতাও তাই ।