আর খাওয়াতে রাজি নন প্রিয়াঙ্কা, তাই বিদায়…

Written by SNS August 17, 2023 3:36 pm

প্রিয়াঙ্কা চোপড়া (Photo: Twitter | @priyankafiles)

মুম্বই: শুধু মুম্বাই নয় তিনি এখন হলিউড ষ্টার। মার্কিন মুলুকে তিনি ইতিমধ্যেই সেলেব্রেটি। তিনি প্রিয়াঙ্কা চোপড়া।  তিনি তবে শুধু এন্টারটেইনমেন্ট জগতেই তিনি ভরসা রাখতে চাননি আর তাই পশ্চিমী জগতে প্রবেশের পরই এক রেস্তরাঁর মালকিনও হিসেবেও প্রসিদ্ধি লাভ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে দেশি হেঁশেলের স্বাদ পৌঁছে দিতে এক বন্ধুর সঙ্গে যৌথ উদ্যোগে খুলে ফেলেছিলেন রেস্তরাঁ। বছর দুয়েক আগেই এই নয়া ইনিংস শুরু করেন অভিনেত্রী।

কিন্তু এবার সেই ভরসা নাকি ভেঙে গেছে আর তাই সেই রেস্তরাঁ  থেকে সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা । ২০২১ সালে নিউ ইয়র্কে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তরাঁর ব্যবসা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। তবে মাত্র ২ বছরেই সেই মোহভঙ্গ! জনপ্রিয় এক আন্তর্জাতিক ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী, বর্তমানে সেই রেস্তরাঁর ব্যবসা থেকে সরে এসেছেন নায়িকা। প্রিয়াঙ্কার মুখপত্রের তরফেই এক বিবৃতি জারি করে এই খবর নিশ্চিত করা হয়েছে।

২ বছরেই বিদেশে খোলা দেশি রেস্তরাঁ থেকে বেরোনোর পর তাঁর বিবৃতিতে সাফ জানানো হয়েছে যে, “যে কোনও ব্যবসা শুরু করাই কেরিয়ারে ভীষণ গুরুত্বপূর্ণ তথা গর্বেরও। সোনার পথ চলার ক্ষেত্রে প্রিয়াঙ্কার অবদানও ঠিক সেরকমই। দেশি হেঁশেলের রান্নার গল্প ওঁর গল্প বলার মধ্যে দিয়ে একাধিকবার ফুটে উঠেছে।”

রিয়াঙ্কার বিজনেস পার্টনার মনীশের তরফে জানানো হয়েছে, “প্রিয়াঙ্কা রেস্তরাঁর মালিকানা থেকে সরলেও ওর ছোঁয়া সোনাতে রয়েই যাবে। এই পরিবারের একজন ও। নতুন এই ইনিংসের জন্য আমরা খুবই উচ্ছ্বসিত।” কিন্তু ঠিক কী কারণে ওই রেস্তরাঁ থেকে সরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া? সেটা এখনও জানা যায়নি। বলিউডের অনেক তারকাই প্রিয়াঙ্কার মার্কিন মুলুকের রেস্তরাঁয় খেয়ে এসেছেন।