নাম নিলেন না তবু খোঁচা সেই শাহরুখ 

Written by SNS March 15, 2023 4:16 pm

মুম্বই, ১৫ মার্চ — এখন তিনি হলিউডের বাসিন্দা। অভিনেত্রী হিসেবে সেখানে পরিচয় গড়ে তুলছেন। বি-টাউনের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াকে বিদেশি ছবিতেই তাঁকে আজকাল বেশি দেখা যায়। প্রিয়াঙ্কার আগামী সিরিজ ‘সিটাডেল’ মুক্তির অপেক্ষায়। রুশো ব্রাদার্সের পরিচালনায় এই সিরিজের প্রচারেই ব্যস্ত অভিনেত্রী। তবে বলিউড ছেড়ে কেন হলিউড তা নিয়ে তিনি শুধু মুখই খুললেন না নাম না করে বলিউড কিংকে খোঁচাও দিলেন।

বলিউডের বাদশা শাহরুখ খানের এক সময় করা মন্তব্যকে খুঁচিয়ে প্রিয়াঙ্কার জবাব ‘স্বাচ্ছন্দ্য আমার কাছে একঘেয়ে’। উল্লেখ্য, একবার প্রশ্ন করা হয়েছিল, আপনি কেন হলিউডে অভিনয় করেন না! শারুখের উত্তর ছিল, ‘আমি কেন ওখানে যাব! আমি বলিউডে কাজ করতে ‘কম্ফোর্টেবল’। শাহরুখের বক্তব্যকেই কেন প্রিয়াঙ্কা বেছে নিলেন তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।কারণ একসময় শাহরুখের সঙ্গে ডন ছবিতে অভিনয়ের সময় তাদের দুজনের সম্পর্ক নিয়ে রীতিমত গরম হয়ে ওঠে বি-টাউন। শাহরুখের সঙ্গে সম্পর্কের জেরে নাকি গৌরী খানের রোষে সেই সময় অনেক কাজও হারাতে হয় প্রিয়াঙ্কাকে। তারপর অবশ্য সব অতীত।

আমেরিকার এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে হলিউডে যাওয়ার সিদ্ধান্ত সম্পর্কে প্রশ্ন করা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে। তাঁকে জিজ্ঞেস করা হয়, শাহরুখ খানের মত তাঁর সমসাময়িক অভিনেতাও এই পদক্ষেপ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তাহলে কেন হলিউডে পা রাখার কথা ভেবেছিলেন প্রিয়াঙ্কা?

এই প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি তাঁর কাজ নিয়ে আত্মবিশ্বাসী। অডিশন দিয়ে কাজ পেতে চান দেশি গার্ল। এক দেশের সাফল্যকে ব্যাগে ভরে অন্য দেশে গিয়ে তার প্রদর্শন করতে চান না। আর শিল্পের কোনও সীমানা হয় না। তাই বলিউডেও যেমন কাজ করেন হলিউডেও কাজ করেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, রুশো ব্রাদার্সের পরিচালনায় ‘সিটাডেল’ সিরিজে গুপ্তচরের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। প্রিয়াঙ্কার পাশাপাশি এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে রিচার্ড ম্যাডেনকে। সূত্রের খবর, ভারতীয় এক ছবিতেও খুব শীঘ্রই দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’ ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে।