গোটা বিশ্বে ঘুরছেন, অথচ বারাণসীতে আসার সময় নেই মোদিরঃ প্রিয়াঙ্কা

শুক্রবার ফৈজাবাদে নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা ।

Written by SNS faizabad | March 30, 2019 8:04 am

প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা (ছবি- ট্যুইটার)

‘বারাণসীর মানুষ তাঁকে ভোট দিয়ে জিতিয়ে লোকসভায় পাঠিয়েছেন। অথচ গত পাঁচ বছরে নিজের লোকসভা কেন্দ্র বারাণসীতে আসার সময় পেলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি’। শুক্রবার ফৈজাবাদে নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা বলেন, ‘পাঁচ বছরে একবারও মোদি বারাণসীর একটি গ্রামে যাওয়ার সময় পাননি।একটি পরিবারের সঙ্গেও কথা বলেননি শুনে আমি অবাক হয়ে গেলাম’।

লোকসভা নির্বাচনে রায়বরেলি থেকে তাঁকে প্রার্থী হওয়ার জন্য অনুরোধ করেছিলেন কংগ্রেস সমর্থকরা। প্রিয়াঙ্কার জবাব ছিল বারাণসী থেকে লড়লে কেমন হয়? বৃহস্পতিবার এই ইঙ্গিতের পর আজ বারাণসী কেন্দ্র নিয়ে মোদিকে এক হাত নিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক। প্রধানমন্ত্রীর বিদেশ সফরকে কটাক্ষ করে প্রিয়াঙ্কা বলেন, ‘তিনি আমেরিকা, জাপান, চিন- গোটা বিশ্ব ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু নিজের নির্বাচনী কেন্দ্রেই যাওয়ার সময় পর্যন্ত হয়নি। নিজের ঘরের দিকেই তাঁর নজর নেই। নিজের কেন্দ্রের মানুষগুলো যাঁরা ভোট দিয়ে ক্ষমতায় আনলেন সেদিকে ফিরেও তাকালেন না। এই মানুষগুলোর জন্য কিছুই করেননি নরেন্দ্র মোদি। ঠিক যেভাবে দেশের মানুষদের জন্য কিছু করেননি’। কৃষক বিরোধী এবং জনতা বিরোধী বিজেপি সরকার গরিবদের আরও গরিব করেছে, বড়লোকদের আরও ধনী করেছে বলে মোদি সরকারের সমালোচনা করেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘দেশের মানুষের জন্য কিছুই করেনি এই সরকার। এটা কোনও ছোটোখাটো বিষয় নয়। অত্যন্ত বড় ইস্যু। এর থেকেই এই সরকারের মনোভাব বোঝা যাবে। এই সরকার আরও বড়লোক করায়  মেতেছে। গরিবদের দিকে নজর দেওয়ার সময় নেই মোদি সরকারের। বিজেপি দেশের গণতন্ত্র ও প্রতিষ্ঠানকে ধ্বংস করার খেলায় মেতেছে। ভোটারদের উদ্দেশ্যে প্রিয়াঙ্কা জানিয়েছে, ‘আপনারা কাকে ভোট দেবেন সেটা ভেবে দেখার সময় এসেছে’। প্রিয়াঙ্কা গান্ধি বঢরা দাদা ও মায়ের নির্বাচনী কেন্দ্র আমেথি এবং রায়বরেলিতেও সভা করেন। এবার লোকসভা ভোট শুরু হচ্ছে ১১এপ্রিল। সাত দফা ভোট হবে। পরীক্ষার ফলাফল ঘোষিত হবে ২৩ মে।