নেই সাক্ষ্য, জিয়া মৃত্যুতে  ১০ বছর পর রেহাই সূরজ পাঞ্চোলির 

Written by SNS April 28, 2023 3:32 pm

মুম্বই, ২৮ এপ্রিল– ১০ বছর পর অবশেষে রেহাই পেলেন অভিনেতা আদিত্য পাঞ্চোলির। অভিনেত্রী জিয়া খান রহস্যমৃত্যু মামলায় বেকসুর খালাস পেলেন অভিনেতা আদিত্য পাঞ্চোলির পুত্র সূরজ পাঞ্চোলি। শুক্রবার বেলা সাড়ে বারোটা নাগাদ এই রায় দিল সিবিআই আদালতের বিচারক এএস সৈয়দ।

মুম্বইয়ের বিশেষ সিবিআই আদালতের বিচারক এদিন জানান, “তোমার (সূরজ) বিরুদ্ধে যা যা তথ্যপ্রমাণ আদালতে রয়েছে, তা দোষী সাব্যস্ত করার জন্য উপযুক্ত নয়। তাই সাক্ষ্যের অভাবে সমস্ত অভিযোগ থেকে তোমাকে রেহাই দেওয়া হল।” উল্লেখ্য, এদিন সূরজের সঙ্গেই আদালতে এসেছিলেন তাঁর বাবা-মা অভিনেতা আদিত্য পাঞ্চোলি এবং অভিনেত্রী জারিনা ওয়াহাব। বিচারকের রায়ের পরে তাঁরা জানান, ‘অবশেষে সত্যের জয় হল। আমরা প্রথম থেকেই বলে আসছিলাম, জিয়ার মৃত্যুর ঘটনায় সূরজ জড়িত নয়। ও নির্দোষ।’

উল্লেখ্য, ২০১৩ সালের ৩রা জুন নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২৫ বছর বয়েসী জিয়ার ঝুলন্ত দেহ। এরপরই তাঁর মা রাবিয়া খান জিয়ার মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তোলেন তৎকালীন প্রেমিক সূরজ পাঞ্চোলির বিরুদ্ধে।

জিয়া খান আত্মহত্যার পর তাঁর সুইসাইড নোট উদ্ধার করেছিল পুলিশ। সেখানে সূরজের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন প্রয়াত অভিনেত্রী। এরপর তাঁর মৃত্যুর মামলায় প্রায় ২২জন সাক্ষী আদালতে সূরজের বিরুদ্ধে বয়ান দেন। তবে সূরজ প্রথম থেকেই বলে এসেছেন যে, তাঁকে ফাঁসানো হয়েছে। তিনি বলেছেন, “আমি জিয়াকে ভালবেসেছি, ও আমার কাছে ভগবানের দেওয়া সেরা উপহার।”