বিধানসভায় এসেই পরিষদীয় মন্ত্রীর কাছে খমক খেলেন নির্মলচন্দ্র রায়

Written by SNS September 29, 2023 8:19 pm

কলকাতা , ২৯ সেপ্টেম্বর –  বিধায়ক পদে শনিবার শপথ নেবেন মাস্টারমশাই নির্মলচন্দ্র রায়। একদিন আগে শুক্রবার ধূপগুড়ি থেকে এসে পৌঁছেছেন কলকাতা। দেখা করলেন পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। এদিনই বিধানসভায় প্রথম পা রাখেন নির্মলবাবু। প্রথম দিন বিধানসভা এসেই ধমক খান তিনি। ফোন না ধরার জন্য ধূপগুড়ির মাস্টারমশাইকে ধমক দিলেন পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়।

ধূপগুড়িতে তৃণমূলের জয়ী প্রার্থী নির্মলচন্দ্রকে এদিন বিধানসভায় দেখামাত্রই নিজের ফোন দেখিয়ে শোভনদেব চট্টোপাধ্যায় বললেন, “পাঁচবার ফোন করেছি। কোথায় থাকো? ফোনটা ধরছো না কেন?”  লজ্জিত হয়ে ধুপগুড়ির জয়ী তৃণমূল প্রার্থী নির্মল রায় বললেন, “রাস্তায় খুব যানজট, আসতে পারিনি।” সেই শুনে তৃণমূলের বর্ষীয়ান বিধায়ক বলেন, “আরে ধুর রাস্তায় জ্যাম। ফোন ধরেননি কেন?” প্রথম দিনেই ধমক খেয়ে কিছুটা হতভম্ব হয়ে যান নির্মলবাবু। হাতজোড় করে বললেন, “আর হবে না।”

প্রসঙ্গত, এদিন কলকাতায় এসে বিধানসভায় অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় ও পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করার কথা ছিল নির্মলচন্দ্র রায়ের। সেই মতো বৈঠকে যোগ দিতেই বিধানসভায় আসেন তিনি।শনিবার বিধায়ক হিসেবে শপথ নেবেন নির্মলবাবু। তার আগে এদিন অধ্যক্ষ ও পরিষদীয় মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের পাশাপাশি বেশ কিছু বিষয়ে আলোচনা করেন। অধ্যক্ষ ও পরিষদীয় মন্ত্রীর সঙ্গে ছবিও তোলেন।