নিজের স্বামীর বিরুদ্ধেই সতীশকে খুনের অভিযোগ ব্যবসায়ীর স্ত্রী

Written by SNS March 12, 2023 3:53 pm

মুম্বাই, ১২ মার্চ– গত ৮ মার্চ দিল্লিতে সেই ব্যবসায়ী বন্ধুর খামারবাড়িতে হোলি পার্টি উপলক্ষে এসেছিলেন সতীশ। সেখানেই হোলির দিন রাতে শরীরের ভিতর অস্বস্তি অনুভব করায় হাসপাতালে রওনা দেন। সেইসময়েই গাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা। এদিকে ঘটনার পরেই ওই খামারবাড়িতে যায় পুলিশ। উদ্ধার করা হয় বেশ কিছু ওষুধ। সেই নিয়ে তদন্ত শুরু হতেই রীতিমতো বোমা ফাটালেন ওই ব্যবসায়ীর স্ত্রী।

সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে এবার বিস্ফোরক দাবি করলেন কুবের গ্রুপের মালিক বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভি মালু। বললেন, “আমার স্বামীই সতীশকে এমন কোনও বিষ দিয়েছেন, যার জেরে উনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।” যদিও এই ঘটনায় সতীশ কৌশিকের পরিবার কোনও অভিযোগ দায়ের করেননি।

জানা গেছে, ইতিমধ্যে সানভি মালু দিল্লি পুলিশের কাছে এই বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশকে লেখা একটি চিঠিতে তিনি বলেন, বছরখানেক আগে সতীশ কৌশিক বিকাশ মালুকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন। মাঝে একবার বিদেশে দেখা করে প্রয়াত অভিনেতা সেই টাকাও চেয়েছিলেন। সানভির অভিযোগ, এই টাকা ফেরত দেওয়া নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কিও হয়েছিল। সম্প্রতি সেই টাকা ফেরত দিয়ে দেবেন বলে সতীশকে কথা দিয়েছিলেন তাঁর স্বামী বিকাশ মালু।

এরপর পুলিশকে সানভি বলেন, “হোলির পার্টিতে আমাদের বাড়িতে এসেই অসুস্থ হয়ে পড়েছিলেন সতীশ কৌশিক। আমার ধারণা, টাকা ফেরত না দিতে চেয়েই বিকাশ প্রয়াত অভিনেতাকে বিষজাতীয় কিছু দিয়েছিলেন। যার ফলে শারীরিকভাবে অসুস্থবোধ করতে শুরু করেন সতীশ এবং পরে হাসপাতালে যাওয়ার পরেই হার্ট অ্যাটাকে মৃত্যু হয় তাঁর। সানভির এই অভিযোগ খতিয়ে দেখছে দিল্লি পুলিশ। তবে প্রয়াত অভিনেতার পরিবারের তরফে এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি।