মায়ের দুশ্চিন্তার বনাম বিয়ে, ফের শিরোনামে রাখি 

Written by SNS January 11, 2023 6:30 pm
মুম্বাই, ১১ জানুয়ারি– তাকে গোটা বলিউড ড্রামা কুইন হিসেবেই জানে। তিনি নিজেকে মির্চি গার্ল হিসেবে ব্যাখ্যা দেন। তার নাকি গোটাটাই ড্রামা। সেই রাখি সাওয়ান্ত এবার নাকি সত্যিই বিয়ে করলেন। কিন্তু বর্তমানে তার মা ক্যান্সার আক্রান্ত। হাসপাতালে ভরতি। 

সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে রাখি সাওয়ান্ত জানিয়েছে, মাকে নিয়ে দুশ্চিন্তায় রাত কাটছে না তার । সেই রাখির আরেকটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল। হাত ধরে রাখি সাওয়ান্ত ও প্রেমিক আদিল খান দুরানির বিয়ের ছবি! গোপনে আদিলের সঙ্গে রাখি নাকি বিয়ে করে ফেলেছেন। ছবিতে দেখা গিয়েছে, গলায় মালা পরে, হাতে বিয়ের সার্টিফিকেট নিয়ে দাঁড়িয়ে আছেন রাখি ও আদিল। তবে আপাতত, এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি রাখি ও আদিল কেউ-ই।

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি। তবে শুধু প্রেমিকের নামই নয়, প্রেমিককে পাশে নিয়ে ভিডিও এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানিয়ে ছিলেন এই নতুন প্রেমের কথা।

খবরে থাকতে বরাবরই রাখি নানারকম চমক দিয়ে থাকেন। এই যেমন, বিগ বস ১৫-র সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। রীতেশের রয়েছে স্ত্রী ও সন্তানও। তবুও নাকি রাখির সঙ্গে বিয়ে করেছেন তিনি। এমনকী, এই রীতেশকে রাখি নিয়ে এসেছিলেন বিগ বসের ঘরেও। রীতেশকে দেখে, সলমন বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল।