মােদি দাঙ্গা করে ক্ষমতায়, এবার গাে হারা হারবে বিজেপি : মমতা

দিল্লিতে বিজেপির সরকার হবে না। নির্বাচনের একটা অঙ্ক আছে। কংগ্রেসও আসবে না। রাজ্যে রাজ্যে বন্ধু সরকার আছে। তাদের বন্ধুত্বে কেন্দ্রে সরকার হবে। বিজেপি আসলে আর নির্বাচন হবে না।

Written by SNS Nadia | April 22, 2019 11:52 am

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

দিল্লিতে বিজেপির সরকার হবে না। নির্বাচনের একটা অঙ্ক আছে। কংগ্রেসও আসবে না। রাজ্যে রাজ্যে বন্ধু সরকার আছে। তাদের বন্ধুত্বে কেন্দ্রে সরকার হবে। বিজেপি আসলে আর নির্বাচন হবে না।

আসামে ওরা চল্লিশ লক্ষ মানুষের নাম বাদ দিয়ে দিয়েছে এনআরসি করে। তার মধ্যে কুড়ি লক্ষ বাঙালি হিন্দু, বাকিরা বাঙালি মুসলমান এবং কিছু বিহারীও আছে। সিপিএম আমলে হাত পা কেটে দিত আর এরা দাঙ্গা করে। কতগুলো গদ্দার যাদের তাড়িয়ে দিয়েছে। আমি নিজে না খেয়ে এদের খাইয়েছিল, অনেক করেছি। এই গদ্দার থেকে সাবধান। আরেকটি গদ্দার ভাটপাড়ায় ছিল তাকেও তাড়িয়ে দিয়েছি। এই গদ্দার গুলো মোদিকে গ্যাস খাওয়াচ্ছে। আমি গদ্দারদের দলে রাখি না। এরা নতুন করে ধর্ম আমদানি করছে। এটা হিন্দু ধর্ম নয়। মোদি এসে বলছে, দিদি দুর্গাপুজো বন্ধ করে দিয়েছে। এক লক্ষ দুর্গাপুজো বাংলায় হয় এটা মোদি জানে? মোদিবাবু বলতে পারবেন দুর্গার হাতে কটা অস্ত্র থাকে। আজ নদিয়ার গয়েশপুরে বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতাবালা ঠাকুর এবং রানাঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী রূপালী বিশ্বাসের সমর্থনে হবিবপুরে এভাবেই নরেন্দ্র মোদিকে চাঁচাছোলা ভাষায় নিশানা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি।

এদিকে দুটি জনসভা থেকেই মমতা সোজা সাপটা ভাষায় বলেন, ওরা দাঙ্গা করে বাংলা একটা সিটও দেবে না। বাংলাই দিল্লি দখল করবে। ওরা কেরল, অন্ধ্র, তামিলনাড়ু, পাঞ্জাব, অসম, ওড়িশায় পাবে গোল্লা, বাংলায় পাবে রাজভোগ। মহারাষ্ট্রে ষাট চল্লিশ হবে। উত্তরপ্রদেশে তেরোটা আসনও পাবে না। তাহলে আসনটা আসবে কোথা থেকে, আকাশ থেকে? দিল্লিতে বিজেপির সরকার হবে না। মমতার কথায় নোট বাতিলের বদলা মোদিকে ভোট বাক্সে বাতিল করতে হবে। এরা বাংলায় নাগরিকত্ব বিল এনে প্রথমে বিদেশি করে দেবে। বিজেপি ক্ষমতায় ফিরলে সব কেড়ে নেবে। কে কী কিনছে তার তথ্য নিয়ে আয়কর দফতর হানা দেয়। মা বোন কারুর জীবন নিশ্চিত নয় এদের আমলে। আগামী দিনে এরা নেতাজি সুভাষ, রবীন্দ্রনাথকেও ভুলিয়ে দেবে। শুধু গদা আর দাঙ্গা থাকবে। বাচ্চা ছেলে কাঁচের গ্লাস ভাঙলে মা থাপ্পড় মারে আর বুড়ো খোকা দেশ ভেঙে দিচ্ছে। তাদের থাপ্পড় দেওয়া দরকার।

বিজেপিকে ভোটপাখি বলে আক্রমণ শানিয়ে মমতা বলেন বসন্তের আগমনে কোকিল কুহু কুহু করে ডাকে। আর ভোট পাখি বিজেপি ভোটের সময় হঠাৎ উড়ে আসে। বাংলার সংস্কৃতি জানো না। শুধু দাঙ্গা করে। বসন্তের কোকিলের মতো এসে ভোট চাইছে। আগে বাংলা চিনুন। তারপর বাংলার দিকে তাকাবেন। আমি পরিষ্কার বলছি বাংলার দিকে তাকিও না। নিজের নামে সিনেমা তৈরি করছে। যা খুসি করে বেড়াচ্ছে। একদিন নমোর নামে চপ্পল তৈরি হবে। বাংলাই বিজেপিকে জবাব দেবে। বিজেপির কালচার আমরা মানি না, আমি হিন্দু মুসলমান খ্রিষ্টান ভাগাভাগি করতে দেব না। বাংলাকে আঘাত করলে প্রত্যাঘাত হবে। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো ছবি পোস্ট করে বাংলাকে আপমান করছে। বাংলাকে অসম্মান করার জন্য সাত দফায় ভোট। অন্যদিকে বিশেষ পুলিস পর্যবেক্ষক অজয় নায়েক দশ বছর আগের বিহারের সঙ্গে বাংলাকে তুলনা করলেন। নির্বাচন কমিশন মালদহের পুলিশ সুপার অর্ণব ঘোষকে সরিয়ে তার জায়গায় অজয় প্রসাদকে এসপি করে।

এদিন আক্রমণ শানিয়ে মমতা বলেন, আমাদের সরকার আপনারা নির্বাচিত করেছেন। দিল্লি থেকে লোক পাঠিয়ে সমান্তরাল সরকার চালাচ্ছে। রোজ অফিসার বদলাচ্ছে। বাংলার সঙ্গে বিহারের তুলনা করছে। রিটায়ার্ড অফিসাররা সার্ভিস করা অফিসারদের নিয়ন্ত্রণ করছে। এটা বাংলা ১৪২৬। ভোট দেয় মানুষ পুলিশ নয়। দিল্লি থেকে পাঁচ কোটি পুলিশ নিয়ে এসেও কোন লাভ হবে না। বাংলার বিজেপি একটিও সিট পাবে না। গো হারা হারবে এবার। আর নেই দরকার দিল্লির পচা সরকার। নোট বাতিল করেছিল মোদি বাবু। আজ মানুষ তোমাকে বাতিল করবে। আগে বলত চাওয়ালা আর এখন বলছে চৌকিদার। ওর আমলে চৌকিদারও মাইনে পায় না। নকল চৌকিদার আসলে জমিদার জোতদারদের সর্দার। দেশ বাঁচাতে গেলে মোদিকে হটাতে হবে। পাঁচ বছরে সাড়ে চার বছর বিদেশ ভ্রমণ করেছে। জনতার উদ্দেশ্যে মমতার আর্জি খাল কেটে কুমির আনবেন না। টাকা নিয়ে নেমে বলছে ভোট দিন। তুমি কোন হরিদাস মানুষ কী খাবে, কোন জামা পড়বে তুমি ঠিক করে দেবে?