পঞ্চায়েত ভোটের আগে গুলিবিদ্ধ খাদানের শ্রমিক

Written by SNS December 6, 2022 4:31 pm

বীরভূম,৬ ডিসেম্বর — ক্ষমতা দখলের লড়াইতে অনেকেই প্রাণ হারিয়েছেন। পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে ততই রাজ্যে খুন-জখম বাড়ছে। এবার বীরভূমে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীর ছোড়া গুলিতে মৃত্যু হল এক খাদান শ্রমিকের। ওই এক‌ই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন এক শিক্ষক।

বীরভূমের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। জানা যায় যে সোমবার সন্ধেতে মহম্মদবাজারের হাবড়াপাহাড়ি গ্রামে একটি ক্লাবের পাশে বসেছিলেন পাথর খাদানের শ্রমিক ধনু শেখ ও স্থানীয় স্কুল শিক্ষক ধনা হাঁসদা।৮ টা‌ নাগাদ সাইকেলে করে একজন এসে হঠাৎ গুলি করে বলে অভিযোগ। খাদান শ্রমিক ধনু শেখের বুকে গুলি লাগে। বছর ৪৫ এর ধনুর ঘটনাস্থলেই মৃত্যু হয়। স্কুল শিক্ষক ধনা হাঁসদার পিঠে গুলি লাগে। তাঁকে গুরুতর আহত অবস্থায় সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রের খবর  মৃত ধনু শেখ স্থানীয় বাসিন্দা নন। তাঁর বাড়ি মুর্শিদাবাদ  জেলায়। এদিকে অবস্থার অবনতি হ‌ওয়ায় আহত ধনা হাঁসদাকে মঙ্গলবার সকালে বর্ধমান মেডিকেল কলেজে রেফার করা হয়। এই খুনের কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। কে, কেন খুন করল তা পরিষ্কার নয়। ব্যক্তিগত শত্রুতা থেকে খুন হয়ে থাকতে পারে বলে পুলিশের অনুমান। তদন্ত শুরু হয়েছে।