প্রেমিকের মাথা কেটে শ্বশুরবাড়িতে স্ত্রীর কাছে দিয়েও স্বামী 

Written by SNS September 22, 2023 4:11 pm

চেন্নাই, ২২ সেপ্টেম্বর– অন্য এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল স্ত্রীর। সেই কারণে আলাদা থেকে শুরু করেছিলেন স্বামী। এবার স্ত্রীর সেই প্রেমিককেই খুনের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। শুধু শুধু খুন করেই ক্ষান্ত হননি স্বামী। সেই প্রেমিকের মাথা কেটে শশুরবাড়িতে বয়ে এনে স্ত্রীকে দিয়ে গেলেন। 

ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তুতিকোরিনে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম এস ভেলুস্বামী। তাঁর স্ত্রীর প্রেমিকের নাম ডি মুরুগান। দু’জনেই তেনকাসি জেলার কন্নাড়িকুলামের বাসিন্দা। এলাকার এক ব্যক্তির সঙ্গে স্ত্রীর সম্পর্ক গড়ে উঠেছে, এ কথা জানতে পেরেছিলেন ভেলুস্বামী। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে প্রায়ই অশান্তি হত বলে প্রতিবেশীদের দাবি।

বৃহস্পতিবার নিজের জমিতে গরু চরাচ্ছিলেন মুরুগান। অভিযোগ, আচমকাই একটি ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর হামলা চালান ভেলুস্বামী। আচমকা হামলার মুখে পড়ে প্রতিরোধ করার সুযোগ পাননি। ধারালো অস্ত্র দিয়ে মুরুগানের মাথা কেটে ফেলেন ভেলুস্বামী। তার পর সেই কাটা মাথা একটি প্লাস্টিকের ব্যাগে ভরে শ্বশুরবাড়িতে নিয়ে যান। ভেলুকে দেখে চমকে ওঠেন স্ত্রী। এর পরই ব্যাগ থেকে মুরুগানের কাটা মুন্ডু বার করে বাড়ির সামনে রেখে দিয়ে পালিয়ে যান ভেলু।

এক ব্যক্তি কাটা মুন্ডু ফেলে রেখে পালাচ্ছেন, এই দৃশ্য দেখে আঁতকে ওঠেন স্থানীয়রা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে কাটা মুন্ডুটি উদ্ধার করে নিয়ে যায়। মুরুগানের দেহ উদ্ধার হয় তাঁর জমি থেকে। এর পরই গ্রেফতার করা হয় ভেলুস্বামীকে।