বিগ বি-র পরিবারে আড্ডা দিলেন মমতা 

Written by SNS August 30, 2023 8:27 pm
মুম্বাই, ৩০ আগস্ট –  অমিতাভ-জয়া বচ্চনের কাছ থেকে জলসায় নিমন্ত্রণ হয়  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেইমতোই বুধবার বিকেল বেলা অমিতাভের বাড়িতে হাজির হলেন প্রিয় দিদি মমতা।  আপ্যায়ণে এগিয়ে এলেন জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যারা। জয়া বচ্চন ঘরেরই মেয়ে আর অমিতাভ হলেন বাংলার জামাই। সব সময়ই বলিউডের এই তারকা দম্পতিকে এভাবেই সম্বোধন করেন মুখ্যমন্ত্রী। তাই প্রতিবারই কলকাতা চলচ্চিত্র উৎসবে আসার আমন্ত্রণ জানান তাঁর প্রিয় বলিউডের মেয়ে-জামাইকে। অন্যদিকে বিগ-বিও কলকাতায় পা রাখলেই একবার অন্তত দেখা করেন তাঁর প্রিয় দিদি মমতার সঙ্গে।
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বরাবরই জয়া-অমিতাভের সুমধুর  সম্পর্ক। ‘দিদির ডাকে’ সাড়া দিয়ে একাধিকবার কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ আলোকিত করেছেন বচ্চন-দম্পতি। গতবছর চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি কেন্দ্রীয় সরকারকে তোপ দেগে অমিতাভকে ‘ভারতরত্ন’ দেওয়ার দাবি তুলেছিলেন মমতা। মুম্বইয়ে পৌঁছে দিদির মুখে একই কথা। জলসা থেকে বেরিয়ে মমতা স্পষ্ট জানালেন, ”আমরা সরকারে থাকলে ওঁকে ভারতরত্ন দিতাম।”

এদিন মুখ্যমন্ত্রী আরও জানান, ”আজকে  খুব খুশি। আমি মুম্বইয়ে অনেকবার এসেছি। কিন্তু এই প্রথম মুম্বইয়ে এসে ভারতরত্ন অমিতাভ বচ্চনের সঙ্গে সাক্ষাত হল। আমি অমিতাভজিকে ভারতরত্নই মনে করি। আমার হাতে থাকলে আমি এখনই ভারতরত্ন দিয়ে দিতাম। এই পরিবার ভারতের একনম্বর পরিবার। বচ্চন পরিবারের অনেক অবদান রয়েছে।”

মমতা আরও জানান, ”জয়া, অভিষেক, ঐশ্বর্য, শ্বেতা, আরাধ্যার সঙ্গে অনেক আড্ডা দিলাম। ওরা খুব ভাল। অনেক পুরনো দিনের কথা আলোচনা হয়েছে। অমিতাভজি যখন কলকাতায় কেরিয়ার শুরু করেছিলেন সেসব কথা হচ্ছিল। আমি দুর্গাপুজো ও কলকাতা চলচ্চিত্র উৎসবে আসার জন্য আমন্ত্রণও জানিয়েছি।”