ফের দিল ‘ধকধক’ সিনেপর্দায়,  জুটি বাঁধছেন মাধুরী-অনিল

Written by SNS October 21, 2022 5:17 pm

মুম্বাই, ২১ অক্টোবর– মাধুরী-অনিল জুটি কার না মনে দাগ কেটেছিল। নয়ের দশকের সেই জুটি এবার ফের আসতে চলছে সিলভার স্ক্রিনে। এক সময় তো রটে গিয়েছিলে, মাধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনিল। অন্যদিকে অনিলের জন্যও নাকি মাধুরীর ‘দিল ধক ধক’। কিন্তু সে রটনা পেছনে ফেলে দুজনে এগিয়ে গেলেন নিজেদের জীবনে। কিন্তু বর্তমানে মাধুরী ও অনিলের সেরকমই এক পর্দার প্রেমের গল্প ফের তৈরি হতে চলেছে বলিউডে। প্রায় ৩২ বছর পর পর্দায় ফিরতে চলেছে বক্স অফিসে সাড়া জাগানো ছবি জামাইরাজা। মাধুরী, অনিল ও হেমা মালিনী অভিনীত এই ছবির রিমেক হওয়ার খবরই এখন হইচই ফেলে দিয়েছে বলিউডে।

বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ইন্ডিয়ান মিডিয়া এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ভারতীয় প্রযোজনা সংস্থা শেমারু এন্টারটেনমেন্ট। খবর অনুযায়ী, জামাই রাজা ছবির রিমেকের জন্যই দুটি সংস্থা চুক্তিবদ্ধ হয়েছে। তেলেগু ছবি থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল হিন্দি জামাইরাজা। ছবিটি বক্স অফিসে তুমুল সাফল্য পায়। তবে ৩২ বছর আগে তৈরি এই ছবি এখন সাড়া জাগাতে পারে কিনা, তা তো সময় বলবে।

শোনা যাচ্ছে, মাধুরী ও অনিল এই ছবিতে অভিনয় করতে পারেন। তবে নতুন জুটি হিসেবে ভাবা হচ্ছে বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবাণীর নাম।