প্রেমিকাকে খুন করে বক্স খাটে ঢোকাল প্রেমিক

Written by SNS February 15, 2023 5:06 pm
মহারাষ্ট্র, ১৫ ফেব্রুয়ারি– দিল্লির শ্রদ্ধা, নিক্কির পর এবার মুম্বইয়ের মেঘা শাহ। লিভ-ইন পার্টনার মেঘা শাহকে খুন করে বক্স খাটের ভিতরে লুকিয়ে রাখার অভিযোগ উঠল তারই প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে জোর উত্তেজনা ছড়িয়েছে মহারাষ্ট্রের পালঘর এলাকায়।

মৃতা ওই যুবতীর নাম ৩৭ বছর বয়সী মেঘা শাহ-এর দেহ মঙ্গলবার পালঘরের একটি আবাসনে শোওয়ার ঘরের বক্স খাটের ভিতর থেকে উদ্ধার করে পুলিশ। কিন্তু ততক্ষণে সেই দেহ পচে গলে গোটা এলাকায় দুর্গন্ধ ছড়াতে শুরু করেছিল। সেই গন্ধ পেয়ে পাড়া প্রতিবেশীরাই খবর দেন পুলিশে। মনে করা হচ্ছে, দিনকয়েক আগেই খুন করা হয়েছে ওই মহিলাকে।

তদন্ত করে পুলিশ জেনেছে, দিন সাতেক আগেই ওই আবাসনের একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতে এসেছিলেন মেঘা। সঙ্গে থাকতেন তাঁর প্রেমিক হার্দিক। তিনি বয়সে মেঘার থেকে বছর তিনেকের ছোট। জানা যায়, গত ছ’মাস ধরেই সম্পর্কে রয়েছেন দু’জনে। সম্প্রতি তাঁরা লিভ-ইন করতে শুরু করেন। তারপরই ঘটে এই ঘটনা।

জানা যায়, গত দু’দিন ধরে নিখোঁজ ছিলেন হার্দিক। এরপরই পুলিশ তাঁর খোঁজে তল্লাশি শুরুর পরই তাঁকে গ্রেফতার করে। মঙ্গলবারই মধ্যপ্রদেশের একটি রেলস্টেশনে তাঁকে ধরে ফেলে রেল পুলিশ। পরে মহারাষ্ট্র পুলিশের হাতে তাঁকে তুলে দেয়। জেরায় প্রেমিকাকে খুনের কথা স্বীকারও করেছেন বছর ৩৪-এর মারাঠি যুবক হার্দিক। এরপরই তাঁকে জেরা শুরু করেছে পুলিশ।