অন্যের সঙ্গে দুর্গা দেখায় প্রেমিকাকে ধর্ষণ করে গলা কাটল প্রেমিক

Written by SNS October 8, 2022 5:02 pm

ডিব্রুগড়, ৮ অক্টোবর– প্রেমিকার ওপর এমন আধিপত্য যে অন্যের সঙ্গে ঠাকুর দেখতে যাওয়ায় প্রেমিকাকে ধর্ষণ করে গলা কেটে দিল প্রেমিক। ২৫ বছরেই প্রেমিকের এমন নৃশংসতায় কেঁপে উঠেছে অসমের কাছাড় জেলার মানুষজন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩ অক্টোবর অর্থাৎ সপ্তমীর দিন সন্ধ্যায় কিশোরী অন্য এক যুবকের সঙ্গে ঠাকুর দেখতে যায় বলে জানতে পারে চা-বাগানের শ্রমিক অভিযুক্ত যুবক সঞ্জয় তেলি। এরপরই প্রতিশোধ নেওয়ার জন্য নাবালিকাকে প্রথমে ধর্ষণ ও পরে গলা কেটে খুনের চেষ্টা করে সঞ্জয়। এরপর অচৈতন্য নাবালিকাকে ব্যাগে ভরে একটি জঙ্গলে ফেলা দেয় সে। যদিও কিশোরী সৌভাগ্যক্রমে প্রাণে বেঁচে যায়। জ্ঞান আসার পর কোনও ভাবে নিজেকে ব্যাগ থেকে বের করতে সক্ষম হয় সে। কোনও রকমে জীবন হাতে করে ছেঁড়া জামাকাপড় পরেই বাড়ি ফিরে আসে। বর্তমানে শিলচর মেডিক্যাল কলেজে হাসপাতালে তার চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। 

এরপর অসুস্থ কিশোরীকে শিলচরের হাসপাতালে ভরতি করা হয়। ওই ৪ অক্টোবরেই থানায় অভিযোগ দায়ের করা হয় নাবালিকার পরিবারের তরফে। পুলিশের বক্তব্য, নির্যাতিতাও বয়ান দিয়েছে, অভিযুক্ত সঞ্জয় তেলি তাকে অপহরণ করে একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরপর তার গলায় ক্ষুর চালিয়ে হত্যা করার চেষ্টা করে। যদিও সে কোনওভাবে প্রাণে বেঁচে যায়।